শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সন্ধান দিলে ৫ হাজার ডলার পুরষ্কার ঘোষণা

বাংলাদেশ সোসাইটির চেক জালিয়াতকারি আবুকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   147 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বাংলাদেশ সোসাইটির চেক জালিয়াতকারি আবুকে খুঁজছে পুলিশ

বাংলাদেশ সোসাইটির ১ লাখ ৬৫ হাজার ডলার আত্মসাৎকারিকে চিহ্নিত করেছে গোয়েন্দা পুলিশ। তার নাম মামুন আবু। গত বছর ১৯ সেপ্টেম্বর সোসাইটির চেক জালিয়াতি করে এস্টোরিয়াস্থ টিডি ব্যাংক থেকে অর্থ তোলার চেষ্টা করে। কিন্তু ব্যাংক কর্মকর্তা ও সোসাইটির নেতৃবৃন্দের তড়িৎ হস্তক্ষেপে সে ১ লাখ ৬৫ হাজার ডলার উত্তোলন করতে ব্যর্থ হয়। চেক জালিয়াতের প্রেক্ষিতে সোসাইটি একটি মামলাও দায়ের করে। গত ৫ মাস গোয়েন্দা পুলিশ তদন্ত করে। ব্যাংকের ভিডিও ফুটেজ এখন তাদেও হাতে । আইনশৃংখলা বাহিনী ব্যাংকের ভিডিও ফুটেজ দেখে আবুকে সনাক্ত করে। তার নামে ওয়ান্টে জারি হয়েছে। আবুকে পাকড়াও করতে বিভিন্ন এলাকায় সাঁটা হচ্ছে পোস্টার। বাংলাদেশি কমিউনিটির সদস্যদেরর সাহায্য চেয়েছে আইনশৃংখলা বহিনী।

বৃহস্পতিবার রাতে বাংলাদেশ সোসাইটির সাধারন সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী প্রতিবেদককে বলেন, অর্থ আত্মসাৎকারির ছবি আমাদের কাছে ডিটেকটিভ পুলিশ হস্তান্তর করেছে। তাকে ধরতে সহযোগিতা চেয়েছেন তারা। বাংলাদেশ সোসাইটি আমাদের কমিউনিটির প্রাণের সংগঠন। এ সংগঠনের অর্থ আত্মসাতের প্রচেষ্টার সাথে জড়িতদের অবশ্যই বিচার হতে হবে। আগামীতে এমন দুঃসাহস যেন কেউ দেখাতে না পারে।

বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ নওশেদ হোসেন  বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দায়িত্বশীল একজন ডিটেকটিভ পুলিশ অফিসার মামুন আবুকে চিহ্নিত করার খবরটি দেন। একই সাথে তার ছবিও প্রেরন করেছে। আমরা তাকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। পুলিশ তাকে খুঁজছে। তাকে ধরিয়ে দেবার জন্য ৫ হাজার ডলার পুরষ্কারও ঘোষণা করেছে।

Facebook Comments Box

Posted ১০:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com