শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রমান ছাড়া তারা চোর বাটপার ও বদমাশ বলতে পারেন নাঃ মাটির ওপর থাকলে মানহানি, অন্যায় ও অবিচারের জবাব দেব

আজাদ নিজেকে একজন ভালো মানুষ দাবি করলেন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৪ মে ২০২৩   |   প্রিন্ট   |   343 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আজাদ নিজেকে একজন ভালো মানুষ দাবি করলেন

রিনোভেশন কন্সট্রাকশন এর কর্ণধার মোহাম্মদ এ আজাদ বললেন, আমি নিজেকে একজন ভালো মানুষ দাবি করি। আমার জ্ঞাতসারে কারও অন্যায় করি না। আমার বিরুদ্ধে কুৎসা রটনা করায় খুব কষ্ট পেয়েছি। দুঃখ পেয়েছি। এর রেজাল্ট তারা একদিন পাবে। গত বুধবার নিউইয়র্ক সিটির কয়েকজন বাংলাদেশি ব্যবসায়ী আজাদের বিরুদ্ধে চুক্তি ভঙ্গ ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলনের করেন। এর উদ্যোক্তা ছিলেন বিশিষ্ঠ হোম কেয়ার ব্যবসায়ী লায়ন আসেফ বারী টুটুল। আজাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের সরাসরি অভিযোগ আনেন আসেফ বারি, ডা.মাসুদুর রহমান ও লোকমান হোসেন।

 

ক্যাপশনঃ অর্থনৈতিক ডিসপিউট নিয়ে অতীত সম্পর্ক এখন তলানীতে (সাংবাদিক মনজু ব্যতিত)

মোহাম্মদ আজাদ শনিবার ১৩ মে নিউইয়র্ক কাগজকে দেয়া এক সাক্ষাৎকারে বলেন, আমি কোন দূর্নীতি করিনি। কোর্ট আছে। কনজুমার এফেয়ার্স রয়েছে। আমার বিরুদ্ধে কোন অনিয়মের অভিযোগ থাকলে কোর্ট বা কনজুমারস এফেয়ার্সে তারা যেতে পারতেন। সংবাদ সম্মেলন করে আমার ও আমার ব্যবসার ক্ষতি করেছেন তারা। আমার মাল্টিমিলিয়ন ডলারের ব্যবসার ক্ষতি করেছেন। আমাকে ওরা পথে বসাতে চায়। তিনি বলেন, আমিই আসেফ বারির কাছে ৬ লাখ ডলার পাই। ডা. মাসুদের কাছে এখনও ২০ হাজার ডলার পাই। বারি আমার পাওনা না দেবার তালবাহানা করছে। আমি মাটির ওপর থাকলে মানহানি, অন্যায় ও অবিচারের জবাব দেব।
শিক্ষাগত যোগ্যতা প্রশ্নে জ্বনাব আজাদ বলেন, আমার বোষ্টন কলেজের সার্টিফিকেট ও ট্রান্সক্রিপ্ট রয়েছে। তা নিয়েও ওরা মিথ্যাচার করেছে। আমার স্ত্রী রোকসানা মির্জা একজন প্রতিষ্ঠিত শিল্পী। তাকে বয়কটের আহবান জানিয়েছেন তারা। কোথাও তাকে আমন্ত্রন না জানাতে কমিউিনিটির প্রতি আহবান করেছে। এ সবই প্রতিহিংসা।
আপনিতো তাদের বন্ধু। এতদিন একসাথে চললেন। উঠাবসা করলেন। এমন পরিস্থিতির তৈরি হলো কেন? জবাবে আজাদ বলেন, বুঝতেই পারছেন কেমন বন্ধু তারা। কোন আলোচনা ও সমঝোতার সুযোগ দিল না। মামলা করলো না। জনসন্মুখে হেয় করার জন্য আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলো। কিছু লোক জড়ো করে আমার বিরুদ্ধে কুৎসা রটনা করলো। কোন প্রমান ছাড়া তারা আমাকে চোর বাটপার ও বদমাশ বলতে পারেন না। আপনি কি তাদের বিরুদ্ধে মানহানীর মামলা করবেন? জবাবে আজাদ বলেন,আমার উপদেষ্টা ও শুভাকাংখীদের সাথে পরামর্শ করে আগামী ১ সপ্তাহের মধ্যে করণীয় ঠিক করবো। সাংবাদিকদেরও জানাবো। আজাদ বলেন, জ্বনাব বারির বিরুদ্ধে অর্থ আত্মসাতের বিরুদ্ধে আমারই সংবাদ সম্মেলন করার কথা ছিল। তা জানতে পেরে সে আগে ভাগে সংবাদ সম্মেলন করলো।

ক্যাপশনঃ অভিযোগকারি ডা.মাসুদের সাথে আজাদ (অতীত)

Facebook Comments Box

Posted ১:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ১৪ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com