সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিবলী চৌধুরী কায়েস ট্রাফিক পুলিশ ইউনিয়নের ডেলিগেট নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   938 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শিবলী চৌধুরী কায়েস  ট্রাফিক পুলিশ ইউনিয়নের ডেলিগেট নির্বাচিত

 

শিবলী চৌধুরী কায়েস নিউইয়র্ক সিটি ট্রাফিক পুলিশ ইউনিয়নের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ব্রংকস-কুইন্সের ডেলিগেট নির্বাচিত হয়েছেন। ১৫ প্রার্থীর বিপরীতে ৩৪৭ ভোট পেয়ে কায়েস নির্বাচিত হন। তিনি দ্বিতীয়বারের মতো লোকাল ইউনিয়ন ১১৮২ এর ডেলিগেট হিসেবে কাজ করবেন। শিবলী একজন সাংবাদিক হিসেবেই বেশি পরিচিত। তিনি চ্যানেল টিটি’র সিইও এবং প্রেসিডেন্ট। এর আগে তিনি টাইম টেলিভিশনে কাজ করেছেন। নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ছিলেন। বাংলাদেশে ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সক্রিয় সদস্য ছিলেন তিনি  । এই ২ ব্যরোতে নির্বাচিত আরেকজন ডেলিগেট হলেন পংকজ রায়।

শিবলী চৌধুরীর এই বিজয়ে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম ও সাধারন সম্পাদক মমিন মজুমদার এক বিবৃতিেিত অভিনন্দন জানিয়েছেন। এছাড়া বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও বীর মুক্তিযোদ্ধা ড.আবু জাফর মাহমুদ এক বিবৃতিতে তাকে অভিনন্দন জানান। তিনি বলেছেন, সততা ও নেতৃত্বের অসাধারণ নৈপূণ্য দেখিয়ে কায়েস নিউইয়র্ক ট্রাফিক পুলিশের মতো পেশাদারি বাহিনীর দায়িত্বের ভেতরে থেকেই প্রতিনিধিত্বের ধারা অব্যাহত রাখতে সমর্থ হয়েছেন। তার সাফল্যে আমরা গর্বিত।

এদিকে ম্যানহাটনে ডেলিগেট নির্বাচিত হয়েছেন কোলন জন ও মোহাম্মদ আলম। ব্রুকলিন ও স্ট্যাটেন আইল্যান্ডে শামীম হোসেন ও শাহাদত হোসেন ডেলিগেট নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box

Posted ৩:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com