বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সিইও রকি আলিয়ান পাইলট পেশা ছেড়ে হলেন সফল ব্যবসায়ী

স্টার ফার্নিচারের ব্রুকলিন শাখার উদ্বোধন ১৭ ফেব্রুয়ারি শুক্রবার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   428 বার পঠিত

স্টার ফার্নিচারের ব্রুকলিন শাখার উদ্বোধন ১৭ ফেব্রুয়ারি শুক্রবার

স্টার ফার্নিচারের ৫ম শাখা ব্রুকলিনে উদ্বোধন হবে ১৭ ফেব্রুয়ারি শুক্রবার। এ দিন বাদ জুম্মা ১১৭৭ লিবার্টি এভিনিউস্থ নতুন ব্রাঞ্চটির উদ্ভোধন হবে উৎসব মুখর পরিবেশে। এ উপলক্ষ্যে বাংলাদেশি কমিউনিটির গ্রাহকদের জন্য থাকবে বিশেষ সেল। তাতে শতকরা ২০ থেকে ২৫ ভাগ ডিসকাউন্ট থাকবে।

প্রতিষ্ঠানটির সিইও রকি আলিয়ান সোমবার ৬ ফ্রেব্রুয়ারি কুইন্সের জ্যাকসন হাইটস্থ নবান্ন রেষ্টুরেন্টে এ উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন। এ সময় তার ব্যবসায়িক পার্টনার সাবরিনা খান, আতিক ইকবাল এবং আইরিন সাদিয়া উপস্থিত ছিলেন। তিনি বলেন, নিউ ইয়র্কের যেকোনো স্থানে ষ্টার ফার্নিচার বাংলাদেশি ক্রেতাদের ফ্রি ডেলিভারি দিয়ে আসছে। ২০১৮ সাল থেকে প্রতিটি শাখায়ই ফাইন্যান্সিইং এর সুযোগ রাখা হয়েছে । ক্রেতারা চাইলে ফোনেও অর্ডার করার সুযোগ পান । আমরা ঈদ সেল, ট্যাক্স রিফান্ডসহ বিভিন্ন দিবসে ‘বিশেষ সেল’ অফার দিয়ে আসছি। ন্যূনতম মূল্যে গুণগত মানের ফার্নিচার এবং ম্যাট্রেস পৌঁছে দিচ্ছি ক্রেতাদের বাসায় কিংবা বাড়িতে।

নতুন শাখার উদ্ভোধন উপলক্ষেও তিনি বিশেষ ছাড়ের ঘোষণা দেন। তা হলো প্রতিটি ফার্নিচার ও ম্যাট্রেসেই থাকবে ২০% ছাড়। নিউ ইয়র্কের যেকোনো স্থানে যেকোনো পণ্যের জন্যই ফ্রি ডেলিভারির সুযোগ। প্রত্যেক ক্রেতার জন্যই থাকবে বিশেষ উপহার। নিউইয়র্ক সিটিতে স্টার ফার্নিচারের অন্যান্য শাখাগুলো হচ্ছে ৭৮-১৪ রোজভেল্ট এভিনিউ, জ্যাকসন হাইটস । ১৯৩৫ ওয়েসচেস্টার এভিনিউ, ব্রঙ্কস (পার্কচেস্টার)। ৩৫৮ ইস্ট ২০৪ স্ট্রিট, নর্থ ব্রঙ্কস। ১১৬-১৩ জ্যামাইকা এভিনিউ, রিচমন্ড হিল।

বাংলাদেশি কমিউনিটিতে উদীয়মান ও তরুন ব্যবসায়ী রকি অল্পদিনেই ব্যবসা বানিজ্যে সাফল্যের স্বাক্ষর রেখেছেন। ২০১১ সাল যাত্রা শুরু করে এখন স্টার ফানিচারের ফ্রানচাইজ খোলার চিন্তাভাবনা করছেন। তার শখ ছিল পাইলট হবার। ্এ লক্ষ্যে স্কুলে ভর্তিও হন। শিক্ষা শেষ করে সার্টিফিকেটও পান। কিন্তু ব্যবসায় নেমে পড়ায় বিমান চালানোর পেশায় আর পা রাখেন নি। নেন নি পাইলটের লাইসেন্সও। স্টার ফার্নিচারের পাইলট হয়ে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সাফল্যের উচ্চ শিখরে। তিনি এক প্রশ্নের জবাবে বলেন, তাদের ৫টি শাখায় প্রায় ৩৫ জন কর্মচারি কাজ করছেন। যাদের অধিকাংশই বাংলাদেশি বংশোদভূত। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, স্টার ফার্নিচারের শতকরা ৬০ ভাগ কাষ্টমার বাংলাদেশি। এ কারনে বাংলাদেশি কমিউনিটি অধ্যুষিত এলাকায় আমরা ব্যবসাকে প্রসাড়িত করছি। কাস্টমার সার্ভিসে আমরা এ+। প্রতিটি কাষ্টমারের সমস্যা ও অভিযোগ আমরা তাৎক্ষনিকভাবে সমাধানের চেষ্টা করি। স্টার ফার্নিচারের ক্রেডিট কার্ডে ক্রেতারা কিস্তিতে ফার্নিচার কিনতে পারেন। অনেক ক্ষেত্রে আমরা বিনাসুদে লোন দিয়ে থাকি। কাস্টমারের সেবা ও দ্রব্যসামগ্রীর কোয়ালিটির সাথে আমরা আপোষ করিনি না।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com