বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ব্রংকসের  আল আকসা পার্টি হল রমজানে ইফতার পার্টিতে ফ্রি 

হাবিব রহমান   |   বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   273 বার পঠিত

ব্রংকসের  আল আকসা পার্টি হল রমজানে ইফতার পার্টিতে ফ্রি 

 

ব্রঙ্কসের আল-আকসা পার্টি হলের প্রেসিডেন্ট এবং সিইও আলী হায়দার বলেছেন,আসন্ন রমজান মাসে রোজাদারদের জন্য যারা পার্টি আয়োজন করবেন তাদের কোন হলভাড়া দিতে হবেনা । তাদের ইফতার আইটেমেও থাকবে বিশেষ ছাড়। তিনি এই সূযোগ গ্রহন করার জন্য নিউইয়র্কের বিভিন্ন সংগঠনের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। গত ৯ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় স্হানীয় নির্বাচিত অফিসিয়ালদের সম্মানে আয়োজিত এক ডিনার অনুষ্ঠানে তিনি এই ঘোষণা দেন।১৪১৬ ইউনিয়ন পোর্ট রোডে অবস্হিত আল আকসা পার্টি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলী হায়দার বলেন, তাদের চাইনিজ রেস্টুরেন্ট সংলগ্ন পার্টি হলটি সপ্তাহের ৭দিনই খোলা থাকে। তারা ৫ বরোর সর্বত্রই ক্যাটারিং করে থাকেন।স্হানীয়ভাবেও যে কেউ অর্ডার দিয়ে তাদের চাইনিজ খাবার অর্ডার করতে পারেন। ডেলিভারির ব্যবস্হা রয়েছে।তিনি তাদের পার্টি হল এবং চাইনিজ রেস্টুরেন্টের সেবা গ্রহনের জন্য প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহ্বান জানান।

পার্কচেস্টার কমিউনিটি বোর্ড চেয়ারম্যান এম এন মজুমদার আল আকসা পার্টি হলের ব্যবস্হাপনা ও খাবারের প্রশংসা করে বলেন, আমার পরিচিত অনেকেই এখানে পার্টি করে উচ্ছসিত প্রশংসা করেছেন।কমিউনিটির এই ব্যবসা প্রতিষ্ঠানটির অগ্রগতির জন্য তিনি এলাকাবাসীসহ সকলের সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে কমিউনিটি বোর্ড -৯ এর পক্ষ থেকে আল -আকসা পার্টি হলের সিইও আলী হায়দারের হাতে একটি সম্মাননা পত্র তুলে দেয়া হয়।সম্মাননাটি তুলে দেন কমিউনিটি বোর্ড -৯ এর ডেপুটি ডিস্ট্রিক্ট ম্যানেজার শার্লি আলোনজো।এছাড়াও সিনেটর নাটালিয়া ফার্ন্দান্দেজের পক্ষ থেকে একটি সাইটেশন প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি বোর্ড -৯ এর ডিস্ট্রিক্ট ম্যানেজার উইলিয়াম রিভেরা,ফাস্ট ভাইস চেয়ার এন্ডেও মার্টিনেজ, সেকেন্ড ভাইস চেয়ার মিশেল হেলপার্ন,কোষাধ্যক্ষ হেনরি পিলায়ো ।বাংলাদেশী কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন কমিউনিটি একটিভিস্ট আব্দুস শহীদ,আব্দুর রহিম বাদশাহ, সাংবাদিক নুর মোহাম্মদ ,এ ইসলাম মামুন,সিপিএ জাকির চৌধুরী, ডিটেকটিভ মাসুদুর রহমান, তুষার পিক ও ফরিদা ইয়াসমীন।অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন আশরাফুল হাসান বুলবুল। নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com