রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয় নিজেই উপস্থিতির জানান দিলেন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   275 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জয় নিজেই উপস্থিতির জানান দিলেন

 

আমেরিকায় উপস্থিতির জানান দিলেন সজিব ওয়াজেদ জয়। মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে গ্রুপ ছবি তুলে সোশাল মিডিয়ায় স্টাটাস দিয়েছেন জয় নিজেই। তিনি ছবির পাশে লিখেছেন ‘মায়ের বার্থ ডে ডিনারে ভারজেনিয়াস্থ আমার গলফ ক্লাবে পরিবারের সাথে।.

বাংলাদেশ ও প্রবাসে দীর্ঘদিন ধরে আলোচনা ছিল সজীব ওয়াজেদ জয়ের অবস্থান নিয়ে। কিউ বলছিলেন, সিঙ্গাপরে বাংলাদেশি এক শিল্পপতির বাসায় অবস্থান করছেন। অনেকে বলছিলেন, জয় দুবাইতে রয়েছেন। তবে সাংবাদিক শাহেদ আলম তার স্ট্যাটাসে নিশ্চিত করে বলেছিলেন, জয় আমেরিকাতেই আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৭ সেপ্টেম্বর নিউইয়র্কে এলেও জয় মায়ের সাথে দেখা করতে আসেন নি। তার অনুপস্থিতি নানা গুঞ্জনের জন্ম দেয়। জয়ের গ্রীনকার্ড বাতিল হয়েছে। জয় নজরদারিতে আছেন। এমন নানা কথা বাতাসে ভেসে বেড়াচ্ছিল। তবে জয়কে নিয়ে মা শেখ হাসিনার সাংবাদিক সম্মেলনের বক্তব্য তা আরও উস্কে দেয়। প্রধানমন্ত্রী জাতিসংঘে ভাষনের পরপরই শুক্রবার ২২ সেপ্টেম্বর নিউইয়র্কস্থ বাংলাদেশ জাতিসংঘ মিশনে আয়োজিত সংবাদ সম্মেলনে আওযামী লীগের কিছু নেতা ও শীর্ষ আমলাদের ওপর যুক্তরাষ্ট্রের ভিসা স্যাংশন দেবার ঘোষনা সংক্রান্ত প্রশ্নের জবাব দিচ্ছিলেন। এ সময় তিনি জয়ের প্রসংগটি তুলে ধরেন। তিনি বলেন,
আমি কারও শক্তিতে বিশ্বাস করে ক্ষমতায় আসিনি। ক্ষমতায় এসেছি জনগনের শক্তিতে। জনগনের ভোটে। আর আত্মীয়স্বজনেরা এখানে থাকলে কি করবে? আমার ছেলেতো এখানে আছে। এখানে সে লেখাপড়া করেছে। বিয়ে করেছে। তার মেয়ে আছে। ব্যবসা সম্পত্তি আছে। বাড়িঘর আছে। যদি সব বাতিল করে করবে। তাতে কিছুই আসে যায় না। বাংলাদেশতো আমাদের আছেই। এতে ভয় পাবার নেই। ঘাবড়াবার কিছু নেই।

Facebook Comments Box

Posted ১২:৩৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com