শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের মাসিক সভা ও থ্যাংকসগিভিং ডিনার পার্টি

মানব সেবায় এগিয়ে নিউইয়র্ক বাংলাদেশি লায়ন্স ক্লাব

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   376 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মানব সেবায় এগিয়ে নিউইয়র্ক বাংলাদেশি লায়ন্স ক্লাব

 

মানব সেবায় এগিয়ে নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব। গত ৪ মাসে ১৭টি কল্যানমূলক কর্মকান্ড পরিচালনা করেছে সংগঠনটি। এগুলোর মধ্যে রক্তদান কর্মসূচি, দুঃস্থদের মধ্যে খাবার বিতরন ও বাংলাদেশে গরীব শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরন উল্লেখযোগ্য। আগামী ২৩ ডিসেম্বর রয়েছে বড় ধরনের রক্তদান কর্মসূচি। কর্মকর্তারা আশা করছেন এ দিন শতাধিক বাংলাদেশি রক্ত্দান কর্মসূচিতে অংশ নেবে। ব্রংকস, কুইন্স ও ব্রুকলিনে প্রকৃত দরিদ্র ও হোমলেসদের মধ্যে ডিসেম্বরেই ৪ শত কম্বল বিতরনের সিদ্ধান্ত নিয়েছেন লায়ন্স কর্মকর্তারা। এ লক্ষ্যে গত মঙ্গলবার লায়নসের সভায় তাৎক্ষনিকভাবে ১৯ শত ডলার ক্লাব সদস্যরা প্রদান করেন।


গত ২৮ নভেম্বর মঙ্গলবার জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টে নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের মাসিক সভা ও থ্যাংকসগিভিং ডিনার পার্টি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সাপ্তাহিক আজকালের সম্পাদক শাহ নেওয়াজ। পরিচালনা করেন সাধারন সম্পাদক জেএফএম রাসেল। ভবিষৎ করনীয় ও কর্মসূচি নিয়ে ক্লাব সদস্যরা খোলামেলা আলোচনা করেন। এতে ব্লাড ড্রাইভ ও কম্বল বিতরন সফল করার জন্য ২টি উপকমিটি গঠিত হয়। ব্লাড ড্রাইভ কমিটির আহবায়ক ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন যথাক্রমে আব্দুর রশীদ বাবু ও গোলাম এন হায়দার মুকুট। কমিটির ২ জন সদস্য হলেন ডেইজি ইয়াসমিন ও কামরুল মজুমদার। কম্বল বিতরন কমিটির আহবায়ক ও সদস্য সচিব হলেন যথাক্রমে মোহাম্মদ চিশতি সিপিএ ও মাসুদ রানা তপন। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন মোহাম্মদ  সাইয়িদ।  সভায় সভাপতি শাহ নেওয়াজ নিজেই ১০০ কম্বল প্রদানের ঘোষণা দেন। রিয়েলটর নুরুল আজিম ও আশা হোম কেয়ারের কর্ণধার আকাশ রহমান ৫০টি করে কম্বল দেবেন বলে জানান।


সভায় বিভিন্ন পর্বে আলোচনায় অংশ নেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মতিউর রহমান, লায়ন রকি আলিয়ান, রেজা রশীদ, ডাঃ সারোয়ারুল হাসান, আমেনা নেওয়াজ, আকাশ রহমান,রহুল আমীন,এফইএমডি রকি, আবু বকর সিদ্দীক, মোস্তফা অনিক রাজ, আব্দুর রশীদ বাবু, আবুল কাশেম, মাসুদ রানা তপন, তৌহিদ ইসলাম,সারোয়ার খান বাবু, ইঞ্জিনিয়ার আহমেদ সোহেল, নাসির উদ্দীন, এএফএম জামান, মনোয়ারুল ইসলাম ও বদরুদ্দোজা সাগর।
সভা শেষে জামাইকা বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি পদে শাহ নেওয়াজ ও নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি পদে মনোয়ারুল ইসলাম নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাব তাদের ফুল দিয়ে অভিনন্দন জানায়।

Facebook Comments Box

Posted ১১:৩৭ অপরাহ্ণ | বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com