শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুরবাসীর আয়োজনে প্রবাসীদের সুরের সাগরে ভাসালেন বেবি নাজনীন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৪ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   198 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জামালপুরবাসীর আয়োজনে প্রবাসীদের সুরের সাগরে ভাসালেন বেবি নাজনীন

ব্ল্যাক ডায়মন্ড খ্যাত সংগীত শিল্পী বেবি নাজনীন দর্শক শ্রোতাদের মন জয় করলেন। উপহার দিলেন একটি অনবদ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। মধ্যরাত অবধি শ্রোতারা মন্ত্রমুগ্ধের মতো তার গান শুনলেন। দীর্ঘদিন কমিউনিটিতে বসবাসের কারনে অনেকেই তার কাছে সুপরিচিত। গানের ফাঁকে ফাঁকে তাদের নাম ধরে ধরে কুশলাদি বিনিময় করছিলেন। দেশে ও প্রবাসে জনপ্রিয় এই গুণী শিল্পীকে নিয়ে একক সংগীত সন্ধ্যার আয়োজন করেছিল নিউইয়র্কে বসবাসরত জামালপুরবাসী। ২৯ অক্টোবর সন্ধ্যায় জামাইকাস্থ ম্যারি লুইস একাডেমী হলে এই সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের মূল আয়োজক ছিলেন জামালপুরের কৃতি সন্তান ও সাংবাদিক বেলাল আাহমেদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাপ্তাহিক আজকাল সম্পাদক ও গোল্ডেন এজ হোম কেয়ারের সিইও শাহ নেওয়াজ। বিশিষ্ঠ উপস্থাপক খোন্দকার ইসমাইলের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইন্স ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মইন চৌধুরী, বিশিষ্ঠ ব্যবসায়ী রব চৌধুরী, জামালপুর সমিতি নর্থ আমেরিকার প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাজমুল হক, অনুষ্ঠানের কো কনভেনর আবু বকর সিদ্দিক,ফোবানা স্টেয়ারিং কমিটির এক্সিকিউটিভ সেক্রেটারি কাজী আজম, ফোবানার সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন খান, জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফকরুল ইসলাম দেলোয়ার, খানস টিউটোরিয়ালের নাঈমা খান ও বিসমিল্লাহ সুপার মার্কেটের আহসান হাবিব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজকালের ব্যবস্থাপনা সম্পাদক রানো নেওয়াজ, রিয়েলটর ফেরদৌস খান, রাব্বি মোহাম্মদ, ডিউক খান, মোস্তফা অনিক রাজ ,আব্দুর রশীদ বাবু, সাংস্কৃতিক অনুষ্ঠানের সদস্য সচিব সাইফুল ইসলাম ও চীফ কো অর্ডিনেটর মুক্তার হোসেন।


বেবি নাজনীন একের পর এক গান গেয়ে শ্রোতাদের সুরের সাগরে ভাসিয়ে নিয়ে যান। পিনপতন নীরবতায় বৃষ্টিভেজা সন্ধ্যায় নিউইয়র্কের প্রবাসীরা সংগীত উপভোগ করেন। অনুষ্ঠানের শেষ লগ্নে কয়েকটি গান পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী রানো নেওয়াজ ও মোস্তফা অনিক রাজ।
প্রধান অতিথি শাহ নেওয়াজ অনুষ্ঠানে বলেন, বেবি নাজনীন দেশে ও প্রবাসে একটাই। সংগীত জগতে তার অবদান অনস্বীকার্য। সংগীতে তার নিজস্ব একটা স্বকীয়তা রয়েছে। অসংখ্য গানে তিনি কন্ঠ দিয়েছে। নিউইয়র্কের প্রবাসীরা তাকে নিয়ে গর্বিত। তিনি আমাদের কমিউনিটিরই একজন। জামালপুরবাসীর ব্যানারে সাংবাদিক বেলাল আহমেদ এ অনুষ্ঠানের আয়োজক। বেবি নাজনীনের মতো একজন বিখ্যাত শিল্পীর অনুষ্ঠানের প্রধান স্পন্সর হতে পেওে গোল্ডেন এজ হোম কেয়ার ও আজকাল পত্রিকা পরিবার আনন্দিত। তিনি বলেন, এমনি একটি সুন্দর সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে আরও একটি সুখবর আমাদের কানে এসেছে। ফোবানা স্টেয়ারিং কমিটির কোষাধ্যক্ষ ফিরোজ আহমেদ আজকে সন্দ্বীপ সোসাইটির নির্বাচনে সভাপতি পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। আমি ফোবানা স্টিয়ারিং কমিটির পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাচ্ছি।

বিশেষ অতিথি এটর্নি মইন চৌধুরী বলেন, বেবি নাজনীনের এ ধরনের একক সংগীত সন্ধ্যা খুবই কম হয়। সাংবাদিক বেলাল ও জামালপুরবাসী এ ধরনের একটি অনুষ্ঠানের আয়োজন করায় ধন্যবাদ জানাচ্ছি। আমার ল’ ফার্ম এ অনুষ্ঠানের অংশীদার হতে পারায় আমিও গর্বিত।

Facebook Comments Box

Posted ১:০৮ অপরাহ্ণ | শনিবার, ০৪ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com