সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কের বাফেলোতে দূর্বত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত

ইউএনএ নিউজ   |   রবিবার, ২৮ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   104 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিউইয়র্কের বাফেলোতে দূর্বত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত

 

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক রাজ্যের বাফেলোতে দূর্বৃত্তের গুলিতে ২ বাংলাদেশী নিহত হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার ২৭ এপ্রিল স্থানীয় সময় দুপুর ১২টার দিকে ইস্টফেরী এন্ড বেইলি এভিনিউয়ের কাছে হ্যাজেল উড স্ট্রিটে এই ঘটনা ঘটে। নিহতের একজনের নাম আবু সালেহ মোহাম্মদ ইউসুফ জনি, তার গ্রামের বাড়ী সিলেটের কানাইঘাট উপজেলার মেজরটিলা। অপরজনের নাম মোহাম্মদ বাবুল, তার গ্রামের বাড়ী কুমিল্লা বলে জানা গেছে। এই ঘটনায় বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

বাফেলো থেকে প্রাপ্ত খবরে জানা গেছে, নিহত দুই বাংলাদেশী একটি বাড়ীর কনস্ট্রাকশনের কাজ করতে গেলে সেখানে দূর্বৃত্তরা গুলি করে। ফলে ঘটনাস্থলেই উভয়ে মৃত্যুবরণ করেন বলে কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মতিউর রহমান লিটু জানিয়েছেন। উভয়েই দুই সন্তানের জনক এবং তারা দু’জনই কিছুদিন আগে মেরিল্যান্ড থেকে বাফেলোতে গিয়ে সেখানে একাধিক বাড়ী কিনে পরিবার নিয়ে বসবাস করছিলেন। অপর একটি সূত্রে জানা যায়, হত্যার শিকার দু’জন তাদের নিজেদের বাসার কন্সট্রাকশনের কাজ দেখতে যাওয়ার পর বাসার ভিতর থেকে তাদের লক্ষ্য করে গুলি করা হলে তারা ঘটনাস্থলেই মারা যান। রাত ৮টার দিকে নিহতের পরিবারকে ঘটনার কথা জানায় স্থানীয় পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত দুই বাংলাদেশীর মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

বাবুল  মেরিল্যান্ড থেকে বাফেলোতে পরিবার সহ গত সাত মাস আগে মুভ করেন। ইউসুফ  চার মাস আগে সিলেট থেকে আমেরিকা আসেন।বাবুলের সাত সন্তান এবং ইউসুফের  দুই সন্তান। স্ত্রী অন্তঃসত্ত্বা।

এদিকে এই ঘটনার প্রতিবাদ, বিচার এবং বাফেলোর সকল বাংলাদেশীর নিরাপত্তার দাবীতে রোববার (২৮ এপ্রিল) সমাবেশ আহ্বান করা হয়েছে। এদিন বাদ জোহর নামাজের পর বাফেলো মুসলিম সেন্টারে (৯৯৫ ফিলমোর এভিনিউ, বাফেলো, নিউইয়র্ক ১৪২১১) এই সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

 

 

 

Facebook Comments Box

Posted ৩:২১ অপরাহ্ণ | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com