শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাকার বিনিময়ে সময় কাটানোর প্রস্তাব, ব্যবসায়ীর সব ফাঁস করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক   |   বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   123 বার পঠিত   |   পড়ুন মিনিটে

টাকার বিনিময়ে সময় কাটানোর প্রস্তাব, ব্যবসায়ীর সব ফাঁস করলেন অভিনেত্রী

কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র কু-প্রস্তাবের শিকার হয়েছেন। সম্প্রতি এক ব্যবসায়ী তাকে কুপ্রস্তাব দেন। শুধু তাই নয়, হোয়াটসঅ্যাপে মেসেজ করে তার ‘রেট চার্ট’ কত বলেও জানতে চান বলি অভিযোগ এনেছেন অভিনেত্রী।

তবে রূপঞ্জনা একা নন, কলকাতার শোবিজের বেশ কয়েকজনকে এই প্রস্তাব দেওয়া হয়েছে বলেও জানান এই অভিনেত্রী। প্রথমে ইনস্টাগ্রামে এই অভিনেত্রীর কাছ থেকে তার নম্বর চাওয়া হয়। কাজের সুবাদে যোগাযোগ করায় নিজের বিজনেস নম্বর শেয়ার করেন অভিনেত্রী। তারপর সেই নম্বরেই হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠানো হয়। পুরো চ্যাটের ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছেন রূপাঞ্জনা। ওই চ্যাটে প্রথমে নিজের পরিচয় দেন মৃন্ময় নামের একজন।

অভিনেত্রী রিপ্লাই দিতেই তিনি বলেন, ‘আমার এক ক্লায়েন্ট আপনার সঙ্গে দেখা করতে চান। আমি বা তিনি বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন। তাই মেইল করেছিলাম।’ ওই ব্যক্তির প্রশ্ন, আপনি কত টাকা নেবেন যদি একটু বলেন?

এমন কথাবার্তা শুনে অবাক হয়ে যান রূপাঞ্জনা মিত্র। প্রশ্ন করেন, আপনার কথাটা ঠিক বুঝতে পারলাম না। দেখা কেন করতে চাইছেন উনি? কোনও প্রজেক্টের জন্য? মৃন্ময়ের উত্তর, ম্যাম, আপনার ক্লায়েন্ট একজন ব্যবসায়ী। উনি জানিয়েছেন, আপনার সঙ্গে কিছুটা সময় কাটাতে চান। কিন্তু, কেন? প্রশ্ন করতে অভিনেত্রীকে অজ্ঞাতপরিচয় ব্যক্তি বলেন, আসলে আপনার বেশ কিছু সিরিজ আমার ক্লায়েন্ট দেখেছেন। আপনার কাজ ওর খুব ভালো লাগে। কিন্তু, আমরা বিনোদন জগতের কেউ নই। আপনি কত টাকা নেবেন একটু বলুন।

চ্যাটের একেবারে একেবারে শেষে অভিনেত্রী বলেন, আপনি ভুল জায়গায় এই প্রস্তাব এনেছেন। পুলিশে অভিযোগ করার কথাও জানিয়েছেন তিনি।

পুরো ঘটনা বিষয়টি জানিয়ে অভিনেত্রী বলেন, ‘সব থেকে খারাপ লাগে এটা একটা প্রলোভনের ইন্ডাস্ট্রি হয়ে যাচ্ছে। অল্প বয়সি ১৭-১৮ বছরের মেয়েরা আসছে কাজ করতে। তারা ফাঁদে পড়ছে। তবে শুধু আমাদের ইন্ডাস্ট্রি নয়, এই জিনিস সব জায়গায় ঘটছে। এটা একটা প্রজন্মের জন্য ক্ষতি।’

কলকাতার টিভি নাটকের অন্যতম পরিচিত রূপাঞ্জনা মিত্র। দীর্ঘ অভিনয় জীবনে তিনি অভিনয় করেছেন একাধিক জনপ্রিয় ধারাবাহিকে। খলনায়িকা চরিত্রের পাশাপাশি বেশ কিছু পজিটিভচরিত্রেও ধরা দিয়েছেন রুপাঞ্জনা। অভিনয় জীবনের মতই বর্ণময় অভিনেত্রীর ব্যক্তিগত জীবনও। ২০১৭ সাল থেকে তিনি একজন সিঙ্গেল মাদার। এখন তার গোটা জগত তার আট বছরের ছেলে রিয়ানকে ঘিরে। সঙ্গী অবশ্য রয়েছেন আরও একজন। অভিনেত্রীর কাছের মানুষ। তিনি হলেন পরিচালক তথা অভিনেতা রাতুল মুখোপাধ্যায় । উভয়ে সম্পর্কে রয়েছেন দীর্ঘদিন ধরে।

Facebook Comments Box

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com