সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

তারিনদের নিয়ে রওশন হকের পোষ্ট

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   332 বার পঠিত   |   পড়ুন মিনিটে

তারিনদের নিয়ে রওশন হকের পোষ্ট

অনেকেই বলছেন তারিনের মেরিল প্রথম আলো পুরস্কার ফেরত নেবার কথা। তা কেন ? তারিন নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। আর পুরস্কার পেয়েছেন দর্শক জরিপে। সেখানে কোন ভাইখেলা ছিল না। ভালো অভিনয়ের জন্য মানুষের ভালোবাসা পাবেন । পেয়েছেনও।

এখন তিনি যা করছেন বলছেন এ অভিনয়। তিনি অর্নামেন্টাল সংসদ সদস্য হতে চান। আমি আশাবাদী তিনি এ যাত্রায় সার্থক হবেন । সবই ঠিক আছে। এমন সুন্দর সুন্দর মানুষ আমাদের মহান সংসদে থাকলে কত সুন্দর দেখাবে। ঝলমলে সব তারকা । সুবর্ণা মুস্তাফা, তারানা হালিম উনাদের পাশে মাহি , তারিনও বসলে দেশের দশের কোন কিছু না হলেও হয়তো সংসদ হলের বাতি কয়টা কমও জ্বালাতে লাগতে পারে। শুনেছি সংসদে একদিনের আসরেই নাকি অনেক টাকার বাতি জ্বালাতে হয়।

তারিন তার বান্ধবীদের নিয়ে প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবীতে রাস্তায় নেমেছেন । তাঁকে বলতে শুনলাম চালের ডাউলের দাম বেশী না , দেশেতো কোন দুর্ভিক্ষ নেই, তাহলে কেন এমন নিউজ !? প্রধানমন্ত্রী মানুষের চাল ডালের ব্যবস্থা করে চলেছেন । প্রথম আলো ইচ্ছাকৃত ভাবে সরকারকে ডাউন দেখাতে একথা লিখেছে।

আমার শুধু জানতে মন চায় তারিন নিজে কি কখনো বাজারে গিয়েছে ? আচ্ছা বাদ দিলাম তারিন কি মনে করতে পারবে শেষ কবে তার বাসায় নিজ খরচে ভাত খেয়েছে ? সে কি মনে করতে পারবে শেষ কবে নিজের বাড়িতে নিজ খাটে ঘুমিয়েছে। তারিন নিজের ঘরে ভাত খেলে নিত্যপণ্যের বাজার দর জানতো । তারিন নিজের ঘরে ঘুমালে মাসে বিদ্যুৎ বিল কত আসে জানতো, গ্যাস বিল জানতো।
অন্যের ঘরে ও ঘাড়ে বসবাস করা মানুষ কি জানবে বাজার দর ! আবার আসছে পত্রিকা বাতিলের আওয়াজ তুলতে।

Facebook Comments Box

Posted ১:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com