শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়ং প্রিন্স আইদিনের ৪র্থ জন্মবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   477 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ইয়ং প্রিন্স আইদিনের ৪র্থ জন্মবার্ষিকী উদযাপিত

ইয়ং প্রিন্স আইদিনের ৪র্থ জন্মবার্ষিকী ১৩ জানুয়ারি শনিবার উদযাপিত হলো উৎসব মুখর পরিবেশে। গর্বিত পিতা আসাদুজ্জামান কিরন ও মুনমুনের দ্বিতীয় সন্তান আইদিন। জন্ম উৎসবে আইদিন বড় ভাই আয়ানকে সংগী করে পুরো অনুষ্ঠান মাতিয়ে তুলেছিল। রাজকীয় স্টাইলে আইদিন যখন আগ্রা প্যালেস পার্টি হলের ভেতর গাড়ি চালিয়ে মঞ্চের দিকে যাচ্ছিল তখন উপস্থিত অতিথিরা দাঁড়িয়ে করতালি দিয়ে তাকে স্বাগত জানাচ্ছিলেন। যেন রাজপুত্র রাজ্য জয় করে ফিরছেন। মঞ্চের সামনে তাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করছিলেন বাবা কিরন, মা মুনমুন ও আদরের নানা নানী।


আইদিনের এই জন্মদিন উপলক্ষ্যে কিরন ও মুনমুনের বন্ধু বান্ধব, আত্মীয়স্বজন ও সহকর্মিদের বসেছিল মিলন মেলা। বিশেষ করে নিউইয়র্কে বসবাসরত শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের উপস্থিতি ছিল বেশি। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (সাবেক কৃষি কলেজ) এক সময়ের তুখোড় ছাত্রনেতা শাহাবুদ্দিন টিটু ও মীর ফরিদ আহমেদ উপস্থিত ছিলেন। আরও উল্লেখযোগ্য যারা ছিলেন তারা হলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা কৃষিবিদ ড.প্রদীপ রঞ্জন কর, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই অব আমেরিকার সভাপতি এম এ রশিদ, সাধারন সম্পাদক এম এ মামুন, সাবেক সাধারন সম্পাদক সেকেন্দার আলী, সাবেক সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা, কৃষিবিদ ড.গোলাম সামদানী তরফদার, তৌহিদুল ইসলাম, মনোয়ারুল ইসলাম , শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম চৌধুরী মানিক, তপতী রায়, অলোক নাগ, প্রভাত বোস, আব্দুল আজিম, ইথার মজুমদার ও যুগোল কিশোর নাথ।


জন্মদিনের প্রধান আর্কষন ছিল ছোট ছোট শিশু কিশোরদের বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহন। খাবারের মান নিয়েও অতিথিরা প্রসংশা করেন। বিদায় লগ্নে আইদনের মা সকল বাচ্চা ও এডাল্ট অতিথিদের হাতে উপহার তুলে দেন।

Facebook Comments Box

Posted ৭:৩৯ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com