শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আটাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   118 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আটাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশের (আটাব) উৎসবমুখর পরিবেশে বনভোজন অনুষ্ঠিত হলো। এতে সংগঠনের ৩৩টি ট্রাভেল এজেন্ট প্রতিষ্ঠানের কর্ণধার ও তাদের পবিারের সদসস্যরা অংশ নেন। রোববার ২৮ জুলাই কুইন্সের এস্টোরিয়া পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠান উপলক্ষ্যে রাহমানিয়া ট্রাভেলস এর মোহাম্মদ কে রহমানকে আহবায়ক, নাবিলা এয়ার ট্রাভেলের মোহাম্মদ আজাদ কালাম কো—কনভেনর, ওয়ার্ল্ড টুরস এন্ড ট্রাভেলের শামসুদ্দিন বশীরকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়েছিল। তাদের সাথে সমন্বয়ে ছিলেন আটাবের সভাপতি, কর্ণফুলি ট্রাভেল এর কর্ণধার মোহাম্মদ সেলিম হারুন ও সাধারন সম্পাদক,স্কাইল্যান্ড ট্রাভেল এর মাসুদ মোরশেদ।


বনভোজনে অংশগ্রহনকারি উল্লেখযোগ্যদের মধ্যে ছিলেন বাংলা ট্রাভেলস এর বেলায়েত হোসেন বেলাল, মেঘনা ট্রাভেলস এর মোহাম্মদ রহমান, জাম্বো ট্রাভেলস এর আলী আহমেদ চৌধুরী, ভয়োজান্ট এর বরকত আলী, এস্টোরিয়া ট্রাভেলস এর নজরুল ইসলাম,অ্যাংকর ট্রাভেল এর এএসএম উদ্দীন পিন্টু,সানম্যান এক্সপ্রেস মানিট্রান্সফারের মাসুদ রানা তপন, জমজম ট্রাভেলসের তৌহিদ মাহবুব মুন্না, এয়ার এক্সপ্রেস এর মোহাম্মদ জামান রঞ্জু ও আব্দুল খালেক।

বনভোজনের প্রধান আর্কষন ছিল বাংলাদেশ কিংবা ইন্ডিয়া যাতায়াতের বিমান টিকেট। টিকেট ২টি স্পন্সর করেছিল এয়ার ইন্ডিয়া। আর লটারীতে তা জিতে নিয়েছেন এসএস বোকারেজ এর শ্যামল।
অনুষ্ঠানে বাংলাদেশে সম্প্রতি ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। তাদেরকে শহীদ হিসেবে বিবেচনার জন্য আল্লাহ’র দরবারে আর্জি জানানো হয়। দোয়ায় বলা হয়, বাংলাদেশ যেন সুশাসকের হাতে পরিচালিত হয়। দেশে শান্তি বজায় থাকুক এই দোয়া আমরা করছি।

Facebook Comments Box

Posted ১:২৯ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ জুলাই ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com