শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে সুন্দরী এক গায়িকার ঘর ভাঙ্গছে!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   118 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিউইয়র্কে সুন্দরী এক গায়িকার ঘর ভাঙ্গছে!

নিউইয়র্কে বাংলাদেশি খ্যাতিমান শিল্পী ও উপস্থাপিকাদের দিনকাল ভালো যাচ্ছে না। বাংলাদেশে খ্যাতি পাবার পর অনেকেই প্রবাসে পাড়ি জমান স্থায়ী বসবাসের বাসনা নিয়ে। ভবিষ্যতের নিশ্চিত সুন্দর একটি জীবনের প্রত্যাশাও থাকে। দেশে স্বামী সংসার গড়ে তুললেও আমেরিকার মোহে পাড়ি জমান আটলান্টিকের ওপর পাড়ে। ডিভোর্স দেন স্বামীকে। যুক্তরাষ্ট্রে অনেকেই এই তারকাদের নাগালের ভেতর পেয়ে যান জ্যাকসন হাইটস কিংবা জামাইকায়। সেলিব্রেটিকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেন। আর সুন্দরী শিল্পী কিংবা উপস্থfপিকারা গ্রীনকার্ডের আশায় সপে দেন নিজেদের। অর্থ ও ভবিষ্যৎ জীবনের মোহে ত্যাগ করেন বাংলাদেশে বসবাসরত স্বামী ও সন্তানদের।

স্বপ্ন দেখা দোষের নয়। নতুন করে শুরু করার প্রত্যয় থেকেই হয়তো বাংলাদেশ থেকে আগত অভিনেত্রী, গায়িকা কিংবা টিভি উপস্থপিকারা এ পথটি বেছে নেন। কিন্তু বাস্তবতার কষাঘাতে সময় না গড়াতেই ধুলোয় মিশিয়ে যায়্ স্বপ্ন। বাংলাদেশের এক নামী শিল্পী নিউইয়র্কে এসে বেশ মাতিয়ে তুলেছিলেন। এক সাংবাদিকের ঘনিষ্ঠতা ও আশীর্বাদে বেশ সাড়া ফেলেন চারিদিকে। একজন বাংলাদেশি পুলিশ অফিসারতো তার প্রেমে হাবুডুবু খেতে থাকেন। লিভটুগেদার পর্যন্ত গড়ায়। কিন্তু এতে বাধ সাধেন একজন রিয়েল স্টেট ব্যবসায়ী। অর্থ ও সামাজিক মযার্দার প্রতিযোগিতায় পুলিশ বেচারা পিছিয়ে পড়েন। ২ বছর আগে ঘটা করে ঘোষণা দিয়ে আলোচিত এই শিল্পী এক রিয়েলটর ব্যবসায়ীকে বিয়ে করে বসেন। ভালোই যাচ্ছিল তাদের সংসার। কিন্তু এক বছর না যেতেই সুখের এ নীড়ে ফাটল ধরেছে। গুণী এই শিল্পীকে ঘরের ভেতর তালাবদ্ধ করে রাখার খবরও কমিউনিটিতে চাউর হয়েছে।তার দেড় লাখ ডলার হাতিয়ে নিয়েছেন স্বামী। এ অর্থ ফেরৎ চাইতে গিয়ে স্বামীর রোষানলেও পড়েছেন। যেকোন মুহুর্তে এ দম্পতি অশুভ সংবাদের শিরোনাম হতে পারেন।

প্রবাসে গুণী উপস্থাপিকা হিসেবে খ্যাতিমান এক সুন্দ্রীর সংসার ভেংগেছে বিবাহের সাত দিনের মাথায়। যদিও বাংলাদেশে তার বিবাহিত জীবন কেটেছে প্রায় ১ যুগ। কিন্তু নিউইয়র্কে এসে এই উপস্থাপিকা বিখ্যাত ১ গায়ককে বিয়ে করে বসলেন। বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চ মাতালেন তারা । বাসরের ফুল না শুকাতেই তাদের প্রেমে খড়া লাগে। তারপর বিবাহের সম্পর্কটিই ফুস।

Facebook Comments Box

Posted ১০:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৪ আগস্ট ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com