শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আরেকটি নতুন চরিত্রে তানজিন তিশা

বিনোদন ডেস্ক   |   শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   3 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আরেকটি নতুন চরিত্রে তানজিন তিশা

গ্ল্যামার নায়িকার খোলস থেকে বেরিয়ে একের পর এক ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে যাচ্ছেন তারকা অভিনেত্রী তানজিন তিশা। এবার ছোট পর্দার আলোচিত এই তারকাকে দেখা গেল রূপসজ্জাকারীর ভূমিকায়। যে চরিত্রটি তিশা তুলে ধরেছেন ‘বিউটি কুইন’ নামে নতুন নাটকে।

একটি বিউটি পার্লারে কাজ করা এক তরুণীর যাপিত জীবনকে ঘিরেই এ নাটকের গল্প। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রীতি দত্ত। তিশার বিপরীতে অভিনয় করেছেন খায়রুল বাসার। এ দুই তারকার পাশাপাশি নাটকের বিভিন্ন চরিত্রে আরও আছেন তুতিয়া ইয়াসমিন, সানজিদ লতা, শশী আফরোজা, সাইমন, রিম, মামুন, বাপ্পি প্রমুখ।

সম্প্রতি চ্যানেল আই প্রাইমে নাটকটি দর্শকের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। রূপসজ্জাকারীর ভূমিকায় অভিনয় নিয়ে তানজিন তিশার কথায়, ‘অসংখ্য নাটকে গ্ল্যামার চরিত্রে অভিনয় করেছি। দর্শকের ভালোবাসা কুড়িয়েছি অনেক। তার পরও আত্মতৃপ্তির অভাব বোধ করেছি সব সময়। মনে হয়েছে, পরিপূর্ণ শিল্পী হয়ে উঠতে হলে সেই সব মানুষের গল্পই পর্দায় তুলে ধরা উচিত, যাদের আমরা প্রতিনিয়ত দেখি, কিন্তু তাদের জীবনের গল্পটা পুরোপুরি জানা হয়ে ওঠেনি। সে কারণেই গত কয়েক বছর ধরে অভিনয়ের মধ্য দিয়ে নতুন সব চরিত্র পর্দায় তুলে আনার চেষ্টা করছি। একই ভাবনা নিয়ে এবার ‘বিউটি কুইন’ নাটকের পার্লারকর্মীর চরিত্র অভিনয়। এ নাটকে নারীর বেঁচে থাকার পেছনের গল্প এমনভাবে তুলে ধরা হয়েছে, যেখানে দর্শকরা পরিচিত মুখ ও চেনা জীবনের ছায়া খুঁজে পাবেন। নাটকটি অনেকের মনে ছাপ ফেলবে বলেও আমাদের ধারণা।’

এদিকে টিভি নাটক ছাড়াও ওটিটিতে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন তানজিন তিশা। শিগগিরই তাঁকে দেখা যাবে রায়হান রাফী পরিচালিত ‘ব্ল্যাক মানি’ নামে ওয়েব সিনেমায়। ভিন্ন ধাঁচের গল্প ও চরিত্রের সুবাদে এই সিনেমায় দর্শক আরও একবার তিশাকে নতুনভাবে আবিষ্কার করবেন বলে আশা প্রকাশ করেছেন এর নির্মাতা।

Facebook Comments Box

Posted ৪:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com