বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামাইকাতে শোটাইম মিউজিকের বৈশাখী উৎসবে মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   196 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জামাইকাতে শোটাইম মিউজিকের বৈশাখী উৎসবে মানুষের ঢল

শোটাইম মিউজিকের জমকালো বৈশাখী উৎসব ও বাংলা বর্ষবরণ ১৪৩১ অনুষ্ঠিত হলো ১৪ এপ্রিল। জ্যামাইকায় দ্যা ম্যারি লুইস একাডেমিতে সহ¯্রাধিক মানুষের উপস্থিতিতে গোল্ডেন এজ হোম কেয়ার প্রেজেন্টস এই অনুষ্ঠান গত রোববার দুপুরে ফিতা কেটে উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও দোহার উপজেলা সমিতির সভাপতি দুলাল বেহেদু এবং আপনার বাজার’র প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আছিয়া আক্তার। এরপর আগত অতিথিকে পান্তা, ইলিশ মাছ ভাজি, ভর্তা, দিয়ে আপ্যায়ণ করা হয়। উল্লেখ্য ১৪ এপ্রিল পহেলা বৈশাখ উপলক্ষ্যে বাংলাদেশি কমিউনিটিতে ৫ এর অধিক অনুষ্ঠান ছিল। অনেকেই ধারনা করছিলেন সিটির এক প্রান্তে আলমগীর খান আলমের লুইস একাডেমির অনুষ্ঠানে লোক সমাগম কম হবে। কিন্তু সে ধারনা ভেংগে আলমগীর খান আলম তার সাংগঠনিক সক্ষমতা আবারও প্রমান করলেন। বিকেলে অনুষ্ঠান শুরু হলেও মধ্যরাত অবধি দর্শকরা নেচেগেয়ে অনুষ্ঠানকে প্রানবন্ত করে রাখেন। শোটাইম মিউজিকের এই অনুষ্ঠানে এবার নতুন একটা ধারা পরিলক্ষিত হয়। কমিউনিটির অতি পরিচিত মুখগুলোর উপসিস্থিতি ছিল কম। যাদেরকে ঘুরেফিরে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়। কিন্তু জামাইকার এই বৈশাখী উৎসবে ছিল শত শত নতুন মুখ ও সাধারন মানুষ। মনে হয়েছে, তারা প্রকৃত অর্থেই একটি বৈশাখী উৎসব উপভোগ করতে এসেছেন। ছিল না ছবি তোলার অহেতুক প্রতিযোগিতা। ক্যামেরাওয়ালাদের বিড়ম্বনাও ছিল কম।

শোটাইম মিউজিকের অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সর ছিলেন রিয়েলটর নুরুল আজিম, অ্যাটর্নি মঈন চৌধুরী, মিনা ফুডস্’র প্রেসিডেন্ট কোয়েল, আকবর হায়দার কিরণ, আবদুর রশিদ বাবু, কমিউনিটি অ্যাক্টিভিস্ট আহসান হাবিব ও গোলাম হায়দার মুকুট।

সাংস্কৃতিক পরিবেশনায় ছিলেন আরটিভির তরুণ তারকা সাগনিক, রাফসান, লিয়ানা, রানো নেওয়াজ, নিপা জামান, ত্রিনিয়া হাসান, প্রেমা রহমান, কামরুল ইসলাম, শামীম সিদ্দিকী, বন্যা তালুকদার ও ফিডব্যাকখ্যাত জনপ্রিয় শিল্পী লুমিন । অনুষ্ঠানের বক্তব্য রাখেন প্রধান অতিথি এবং টাইটেল স্পন্সর গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও শাহ নেওয়াজ, এটর্নি মঈন চৌধুরী, মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদ,ফাহাদ সোলায়মান, ফকরুল ইসলাম দেলোয়ার, আরটিভির ব্যবস্থাপনা পরিচালক আশিক রহমান, উত্তর আমেরিকার জনপ্রিয় খলিল বিরিয়ানি হাউজের প্রেসিডেন্ট মোহাম্মদ খলিলুর রহমান, এঙ্কর ট্রাভেলর্স’র প্রেসিডেন্ট এ.এস.এম পিন্টু, মেয়র এরিক অ্যাডামসের দক্ষিণ এশিয়া বিয়ষক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, ফোবানার এক্সিকিউটিভ সেক্রেটারি কাজি আজম, ঢাকা থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ী মহসিন নিরু, বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ আবুল আলিম প্রমুখ।
অনুষ্ঠানের সমাপ্তিতে আয়োজক শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট অ্যান্ড সিইও আলমগীর খান আলম আগত দর্শকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানেন।

 

Facebook Comments Box

Posted ১১:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com