শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

 বাংলাদেশ ফেস্টিভলের আয়োজকদের প্রসংশায় শাহ নেওয়াজ

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ জুন ২০২৪   |   প্রিন্ট   |   455 বার পঠিত   |   পড়ুন মিনিটে

 বাংলাদেশ ফেস্টিভলের আয়োজকদের প্রসংশায় শাহ নেওয়াজ

জামাইকায় বাংলাদেশ ফেস্টিভল অনুষ্ঠিত হলো গত শনিবার মেরিলুইস একাডেমিতে। গোল্ডেন এজ হোম কেয়ার প্রেজেন্টস এই ফেস্টিবল উদ্বোধন করেন সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহ নেওয়াজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল নাজমুল হুদা। উদ্বোধনী অনুষ্ঠানে শাহ নেওয়াজ বলেন, বাংলাদেশি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে এ ধরনের অনুষ্ঠানের প্রয়োজনীয়তা রয়েছে। ফুলকলি ফাউন্ডেশন ও টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ গত কয়েক বছর ধরে এ অনুষ্ঠান করে আসছে। এ অনুষ্ঠানের উদ্যোক্তাদেও এ জন্য সাধুবাদ জানাই। উদ্বোধনের পরবর্তী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোল্ডেন এজ হোম কেয়ারের ভাইস প্রেসিডেন্ট ও আজকালের ব্যবস্থাপনা সম্পাদক রানো নেওয়াজ। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা বেলাল আহমেদ। সঞ্চালনায় ছিলেন রানো নিম্মি নাহার।

অনুষ্ঠানে কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নাসির আলী খান পল, ফকরুল ইসলাম দেলোয়ার, আহসান হাবিব, রাব্বী সৈয়দ, আলমগীর খান আলম, আব্দুর রশীদ বাবু, খলিলুর রহমান, হাবিব রহমান, আনিসুল হক জাসির, ফরিদ আলম, সাহাবুদ্দিন সাগর, বদরুদ্দোজা সাগর, নায়িকা মৌসুমী এবং বিশিষ্ঠ হোম কেয়ার ব্যবসায়ী ও আজকালের মার্কেটিং ম্যানেজার আবু বকর সিদ্দিক।সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে প্রিয়দর্শিনী নায়িকা বলেন, এ ধরনের অনুষ্ঠানের আয়োজনের জন্য বেলালকে ধন্যবাদ। প্রচন্ড গরমের কারনে অনেকেই অনুষ্ঠানে আসতে পারেন নি। আগামীতে এ ধরনের ভালো উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশা করছি।
সাংস্কৃতিক পর্বে অংশ নেন চঞ্চল চৌধুরী, রানো নেওয়াজ, শাহ মাহবুব, অনিক রাজ,শাহ মাহবুব, কৃষ্ণা তিথি, নিপা জামান ও কামরুজ্জামান বকুল সহ অনেকে। ।

Facebook Comments Box

Posted ৬:০৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com