শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সবচেয়ে কম ভাড়ায় টিকেট দেবার প্রতিশ্রুতি

ইজিপ্ট এয়ারের নিউইয়র্ক-ঢাকা ফ্লাইট চালু হচ্ছে ১৩ মে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   428 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ইজিপ্ট এয়ারের নিউইয়র্ক-ঢাকা ফ্লাইট চালু হচ্ছে ১৩ মে

 

ইজিপ্ট এয়ারের নিউইয়র্ক-ঢাকা ফ্লাইট আগামী ১৩ মে শনিবার থেকে শুরু হচ্ছে। অন্যান্য এয়ারলাইন্সের তুলনায় কম ভাড়ায় টিকেট দেবার প্রতিশ্রুতিও দেয়া হয়েছে। বিমানটি নিউইয়র্ক থেকে যাত্রা শুরু করে কায়রো হয়ে ঢাকা পৌঁছবে। ফিরতি পথে রুট হবে ঢাকা-কায়রো-নিউইয়র্ক। ইজিপ্ট এয়ারের নিউইয়র্ক-কায়রো প্রতিদিনেরই ফ্লাইট রয়েছে। ঢাকার সাথে কায়রোর কানেক্টটিং ফ্লাইট শুরু হবে ১৪ মে। কায়রো-ঢাকা ফ্লাইট চলবে রোববার ও বুধবার সপ্তাহে ২ দিন। নিউইয়র্ক থেকে প্রতি শনি ও মঙ্গলবার ঢাকাগামী যাত্রীদের নিয়ে ইজিপ্ট এয়ার আকাশে উড়বে। গত বুধবার কুইন্সের জ্যাকসন হাইটস্থ একটি রেষ্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে ইজিপ্ট এয়ার জিএসএ বাংলাদেশ এর ফাউন্ডার ও পরিচালক সৈয়দ আলী সামী এ তথ্য প্রকাশ করেন। এ সময় তার সাথে ছিলেন জিএসএ’র সিইও রাশেদ চৌধুরী ও কো অফিসার আরফিন হক।
সৈয়দ সামি বলেন, বাংলাদেশি যাত্রীরা মিশর ভ্রমনের স্পেশাল প্যাকেজ পাবেন। মাত্র ১২০ ডলারের বিনিময়ে ইজিপ্টে ট্রানজিট নিয়ে ফাইভ স্টার হোটেলে ১ রাত যাপন, ব্রেকফাস্ট, এয়ারপোর্ট থেকে হোটেল পর্যন্ত আনা নেয়া, ঐতিহাসিক পিরামিড পরিদর্শনের সুযোগ থাকবে। পিরামিড পরিদর্শনে ফ্রি যানবাহনের ব্যবস্থা করা হবে। এ অফার ১ দিনের ট্রানজিট নিলে। ২ দিনের ট্রানজিট নিলে দিতে হবে ২৪০ ডলার। উল্লেখিত সুবিধার সাথে যোগ হবে নাইল রিভারে রিভারক্রুজ ও ডিনার। ৩ দিনের ট্রানজিট নিলে পিরামিড দর্শন, নাইল নদীতে রিভারক্রুজ ও অন্যান্য দর্শনীয় স্থানে নিয়ে যাওয়া হবে। সাথে থাকবে ফ্রি হোটেল, ব্রেকফাস্ট ও ডিনার। এক প্রশ্নের জবাবে সামী আগামীতে বাংলাদেশগামী যাত্রীদের জন্য ওমরাহ প্যাকেজ চালুর চিন্তাভাবনা করছেন বলে জানান।
অনুষ্ঠানে বেশ কয়েকজন ট্রাভেল এজেন্ট ব্যবসায়ী উপস্থিত ছিলেন। তারা হলেন কর্ণফুলি ট্রাভেলসের সেলিম হারুন,ওয়ার্ল্ড টুরস এন্ড ট্রাভেলসের শামসুদ্দিন বশীর, রহমানিয়া ট্রাভেলসের এম কে রহমান মাহমুদ ও ডিজিটাল ট্রাভেলস এস্টোরিয়ার নজরুল ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com