শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

টিকেট কিনলেই ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেল’র আর্কষনীয় পুরষ্কার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ জুন ২০২৪   |   প্রিন্ট   |   244 বার পঠিত   |   পড়ুন মিনিটে

টিকেট কিনলেই ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেল’র আর্কষনীয় পুরষ্কার

 

টিকেট কিনলে ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেল’র আর্কষনীয় পুরষ্কার পাওয়া যাবে। কাষ্টমাররা পেতে পারেন ৩ শত ডলারের ইনসেটিভ। লটারীতে জিততে পারেন এয়ার টিকেট,ল্যাপটপ কিংবা আইপ্যাড। ১০ হাজার ডলারের টিকেট কিনলে সাথে সাথেই নিশ্চিত ৩ শত ডলার ফেরত পাবেন কাস্টমার। গত শনিবার ৮ মে জ্যাকসন হাইটস্থ ওয়ার্ল্ড টুরস এন্ড ট্রাভেল’র অফিসে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে প্রতিষ্ঠানটির সিইও শামসুদ্দিন বশীর এ ঘোষণা দেন।

তিনি বলেন, ওয়ার্ল্ড  ট্যুরস এন্ড  ট্রাভেল’র বিশ্বের অত্যাধুনিক টিকেটিং ব্যবস্থা গড়ে তুলেছে। শতভাগ নিরপত্তায় আমাদের ওয়েবসাইটে গিয়ে টিকেট কেনা যাবে। অনলাইনে পেমেন্ট করা যাবে নিশ্চিন্তে।স্বশরীরে ট্রাভেল এজেন্সীতে যাবার প্রয়োজন নেই। কোন সাহায্য দরকার হলে আমাদের টিম ২৪ ঘন্টাই কাজ করছে । টেলিফোনে আপনারা যেকোন সহায়তা নিতে পারবেন। অনলাইনেই টিকেট কনফার্ম করে সিট চয়েস করা যাবে। আমাদের ওয়েবসাইট ডব্লিউডব্লিউডব্লিউ.গ্লোবালট্রাভেলবিডি.কম এ গিয়ে সাইন আপ করলেই কাষ্টমারের কাছে টিকেট বুকিং এর নতুন দিগন্ত উন্মেচিত হবে। টিকেট বুকিং, ক্যানসেল, সিট রিজার্ভ, খাবার চয়েস, তারিখ পরিবর্তন সহ বিভিন্ন বিষয় নিখঁুতভাবে বর্ণনা করা আছে।

জ্বনাব বশীর বলেন, আমাদের ওয়েবসাইট ব্যবহার করে যেকেউ ট্রাভেল এজেন্ট হিসেবে কাজ করতে পারবেন। এতে তিনি উপযুক্ত কমিশন পাবেন। এতে শুধু ওয়ার্ল্ড টুরস এন্ড ট্রাভেল’র সাইন ইন পাসওয়ার্ড লাগবে। বাড়িতে বসেই যে কেউ এজেন্ট হিসেবে আমাদের সাতে কাজ করতে পারেন।

বশীর বলেন, কাষ্টামারদের আস্থা আমাদের উপর দিনদিন বাড়ছে। নতুন নতুন কাষ্টমার পাচ্ছি। তার প্রধান কারন অত্যাধুনিক সেবা প্রদান। রাতদিন যেকোন সময় কাষ্টমাররা আমাদের কল করতে পারেন। লাইভ এজেন্ট সার্বক্ষনিকভাবে কাজ করছে। বাজারের যেকোন এজেন্টের চেয়ে আমরা কমদামে টিকেট বিক্রি করছি। এছাড়াও যেকোন ট্যুরিস্ট ভিসা,ওমরা ভিসা প্যাকেজ আমরা প্রসেস করে থাকি। মানি ট্রান্সফার ও রোটারি সেবাও প্রদান করছি আমরা।

Facebook Comments Box

Posted ১১:০০ অপরাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com