রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যাকসন হাইটসে মানহা’স ক্লোজেটের শো রুম উদ্বোধন

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   322 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জ্যাকসন হাইটসে মানহা’স ক্লোজেটের শো রুম উদ্বোধন

 

মানহা’স ক্লোজেট-এর নতুন শো রুম উদ্বোধন হলো ২৫ ফেব্রুয়ারি ২০২৪ রবিবার সন্ধ্যায় । এই উদ্বোধনী অনুষ্ঠানের ১ম পর্বে মিলাদ ও দোয়া করা হয় । জ্যাকসন হাইট্স ইসলামিক সেন্টারের খতিব এবং পেশ ইমাম মওলানা আবদুস সাদেক মিলাদ ও দোয়া পরিচালনা করেন। নিউ ইয়র্ক কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, প্রবাসের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতে অনুষ্ঠিত  ২য় পর্বের অনুষ্ঠানে বাংলাদেশের জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী প্রিয় দর্শিনী খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী ফিতা কেঠে অফিসিয়ালী মানহা’স ক্লোজেটের উদ্বোধন করেন। চিত্রনায়িকা মৌসুমী ছাড়া ও আরো উপস্থিত ছিলেন জাতীয় ও জনপ্রিয় সংগীত শিল্পী রিজিয়া পারভিন, বিশিস্ট রাজনীতিবিদ জিল্লুর রহমান জিল্লু, শো টাইম মিউজিকে এর কর্নধার আলমগীর খান আলম, বিশিষ্ট রিয়েলস্টেট ইনভেস্টর নুরুল আজিম,  আশা হোম কেয়ারের প্রসিডেন্ট ও সিইও আকাশ রহমান, চেয়ারম্যান এশা রহমান, জেএমসির ট্রাস্টি বোর্ড মেম্বার মন্জুর আহমদ চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি একটিভিস্ট, ব্রুকলীন কমিউনিটি বোর্ড মেম্বার লাইয়ন আহসান হাবীব, বিশিষ্ট ব্যবসায়ী ও কুইন্স কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, কমিউনিটি একটিভিস্ট ও মর্টগেজ ব্যবসায়ী জান ফাহিম, কুইন্স পেলেসের সত্বাধিকারী মোস্তাকিম বিল্লাহ, সিপিএ সরওয়ার জামান চৌধুরী, চট্রগ্রাম সমিতির সাবেক প্রধান নির্বাচন কমিশনার ইন্জিনিয়ার শেখ খালেদ, জেবিবিএর নেতা ও কর্নফুলী ট্রাভেলসের সত্বধিকারী মোহাম্মদ সেলিম হারুন, চট্রগ্রাম সমিতির সাবেক সভাপতি আহসান হাবিব, সাবেক সাধারন সম্পাদক মেহেবুবর রহমান বাদল, বিশিষ্ট রাজনীতিবীদ মোশারফ হোসেন সবুজ, বিশিস্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মোহাম্মদ বদিউল আলম, সোসাইটির সাবেক সহ সভাপতি ফারুক মজুমদার, নিউ ইয়র্ক পুলিশ অক্সিলারি ডিপার্টমেন্টের ক্যাপটেইন সৈয়দ এনায়েত আলী, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোহাম্মদ কাসেম, জ্যাকসন হাইটস এলাকা বাসীর নেতা কমিউনিটি একটিভিস্ট মিয়া মোহাম্মদ দুলাল, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের  সাধারন সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, যশোর জেলা সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, সাধারন সম্পাদক আবুল কালাম, রাজনীতিবীদ ও সমাজ কর্মী খোরশেদ আলম, পাবনা সোসাইটির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, জোয়ানার সাধারন সম্পাদক আহমেদ সোহেল, মনির ড্রাইভিং স্কুলের সত্বাধিকারী মো মনির, যশোর সমিতির কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর, চট্রগ্রামের সাইফুউদ্দিন খান স্বপন ও বিশিষ্ট ছড়াকার সামস চৌধুরী রুশো প্রমুখ।

উদ্বোধনের সময় উপস্থিত হতে না পারলেও পরবর্তিতে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজিনেস এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ গিয়াস আহমেদ, সাধারন সম্পাদক তারেক হাসান খান, বাংলাদেশের সোসাইটির সাবেক সাধারন সম্পাদক আতাউর রহমান সেলিম, বিশিষ্ট রাজনীতিবিদ আবদুস সবুর, জসিম ভুঁইয়া, দোহার উপজেলা সমিতির সি সহ-সভাপতি শাহিনুর রহমান বিপ্লব, লায়ন কামরুল ইসলাম, মোসলিম উদ্দীন সহ অসংখ্য কমিউনিটির নেতৃবৃন্দ ও শুভাকাংখিরা!

এছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে পরিচয় সম্পাদক নাজমুল আহসান, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও নিউইয়র্ক কাগজ সম্পাদক   মনোয়ারুল ইসলাম, ঠিকানা পত্রিকার সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম, নবযুগ সম্পাদক সাহাবউদ্দীন সাগর,  মুক্তচিন্তার সম্পাদক ফরিদ আলম, সিনিয়র ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, প্রথম আলোর মন্জুরুল হক,  ফটো সাংবাদিক তুষার., এটিভির প্রতিনিধি সৌরভ ইমাম, এন আর বি কানেক্ট টেলিভিশনের জলি আহমেদ,  আইবি টিভির মো সাবু, ফটো সাংবাদিক মোহাম্মদ হোসাইন দিপু  প্রমুখ।

মানহা’স ক্লোজেটের সত্বাধিকারী ও বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার আরিফা হক বৈশাখী জানান, মানহা’স ক্লোজেট একটি এক্সক্লোসিভ বুটিক হাউস, এই প্রতিস্টানে যে প্রডাক্ট গুলো বিক্রি হয় তার সব গুলোই নিজেদের ডিজাইন করা এবং প্রতিটি ডিজাইনের আলাদা আলাদা পেটার্ন আছে। তিনি আরো বলেন মানহা’স ক্লোজেটের প্রথম এবং প্রধান লক্ষ্য কোয়ালিটি ঠিক রেখে ক্রেতাদের  মন জয় করা। মানহা’স ক্লোজেট কোয়ালিটির সাথে কখনো আপোস করে না। মানহা’স ক্লোজেট সব সময় মহিলাদের পোষাক তৈরি করলেও এখন থেকে পুরুষদেরও কিছু কিছু এক্সক্লোসিভ পোষাক বিক্রি করবে। যেকোন বিশেষ অনুস্টানের জন্য শাড়ি কিংবা পান্জাবী অর্ডার দিলে নুন্যতম মুল্যে দেয়া যাবে বলেও ডিজাইনার বৈশাখী জানান।

প্রতিস্টানের সত্বাধিকারী আরিফা হক বৈশাখী উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, বিশেষ করে তার এই শো রুম চালুর পিছনে যাঁদের বিশেষ অবদান ছিল তাদের মধ্যে যে কয়েকজন উল্ল্যেখযোগ্য তারা হচ্ছেন নুরুল আজিম, আলমগীর খান আলম, আকাশ রহমান ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী যশোর সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, লায়ন আহসান হাবিব, মো খায়রুল হক পায়েল ও সালমা মৌসুমী প্রমুখ !

প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এই স্টোর খোলা থাকবে। স্টোরের ঠিকানা ঃ ৭২-২৮ ব্রডওয়ে, জ্যাকসন হাইটস, নিউ ইয়র্ক ( ওয়েবস্টার ব্যাংকের উল্টো পাশে।

Facebook Comments Box

Posted ৩:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com