শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে মুকেশ আম্বানি

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   27 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে মুকেশ আম্বানি

কন্যা সন্তানের মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ের কোকিলাবেন বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তাই তো দীপিকার মা হওয়ার খবর পেতেই সদ্যোজাতকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। দীপিকার কন্যার মুখ দেখে উপহারও দিয়েছেন তিনি। তবে উপহারটি কী, তা জানা যায়নি!

অম্বানীদের সঙ্গে রণবীর-দীপিকার সম্পর্ক যে খুবই ভাল, তা বোঝা গিয়েছিল অনন্ত আম্বানির বিয়ের সময়ই। অম্বানির বাড়ির বিয়েতে প্রায় সমস্ত অনুষ্ঠানেই জমিয়ে নাচ-গান করতে দেখা গিয়েছিল রণবীরকে।

এদিকে কোকিলাবেন ওই হাসপাতালের মালিক স্বয়ং মুকেশ ও নীতা আম্বানি। সোমবার রাতেই মুকেশের গাড়ি দেখা যায় হাসপাতালের বাইরে। কড়া নিরাপত্তার মধ্যে হাসপাতালে প্রবেশ করেন ধনকুবের। দীপিকা ও নবজাতককে দেখতেই হাসপাতালে গিয়েছেন তিনি।

ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তাঁর ও রণবীর সিংয়ের সন্তান। প্রথমে শোনা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হবে। কিন্তু শনিবার বিকেলে আচমকাই দীপিকাকে নিয়ে হাসপাতালে যান রণবীর সিং।

নবজাতকের সঙ্গে সঙ্গে নতুন মা-বাবার আনন্দও স্বভাবতই বাঁধভাঙা। কোলে মেয়ে তো এল। নাম কী হবে তার? নামকরণ আগেই করে ফেলেছিলেন দীপবীর। তা তো অনেকেই করেন। কিন্তু দীপিকা-রণবীরের সেই পরিকল্পনার বিশেষত্ব এই যে, লিঙ্গ নির্বিশেষে সেই নাম স্থির করা হয়েছিল। রণবীর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাদের ছেলে হোক বা মেয়ে, নাম হবে ওটিই।

Facebook Comments Box

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com