শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঋষভ পন্তের উচ্চতা নিয়ে ঊর্বশীর খোঁচা!

বিনোদন ডেস্ক   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   58 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ঋষভ পন্তের উচ্চতা নিয়ে ঊর্বশীর খোঁচা!

‘বেঁটে পাত্র চাই না’– এই একটি বাক্য নিয়ে ভারতে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গেছে। বাক্যটি মূলত ম্যাট্রিমোনি সাইটের একটি বিজ্ঞাপনের। যেখানে অভিনয় করেছেন বলিউড তারকা ঊর্বশী রাওতেলা। বিজ্ঞাপনে বিয়ের জন্য অভিনেত্রীর খাটো পাত্র নাকচ করে দেওয়ার বিষয়টি ভিন্নভাবে নিয়েছেন নেটিজেনরা।

তারা মনে করছেন, ঊবর্শী এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে ক্রিকেটার ঋষভ পন্তের উচ্চতা নিয়ে খোঁচা দিয়েছেন। এমন মনে করার কারণ একটাই, দীর্ঘদিন ধরে ঋষভ-ঊর্বশীর প্রেমের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে ভারত ও পার্শ্ববর্তী দেশগুলোয়। ঋষভকে বিয়ের প্রস্তাব দেওয়া, প্রেমিকের মঙ্গল কামনায় প্রার্থনা, ধর্মীয় ব্রত পালন, খেলা দেখতে বিদেশ বিভূঁইয়ে ছুটে যাওয়া– এমন অনেক কাণ্ডকারখানাই করতে দেখা গেছে ঊর্বশীকে।

আবার সামাজিক যোগাযোগমাধ্যমে বাগ্যুদ্ধেও মেতে উঠতে দেখা গেছে ক্রিকেট ও শোবিজের এই দুই তারকাকে। যেজন্য তাদের সম্পর্ক কোন সূতোয় গাঁথা– তা নিয়ে অনেকেই সন্দিহান। বিজ্ঞাপনে বলা হলেও অভিনেত্রীর ‘বেঁটে পাত্র চাই না’– কথাটা মানতে পারছেন না অনেকেই। তাই পরিস্থিতি সামাল দিতে বাধ্য হয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের বক্তব্য তুলে ধরেছেন ঊর্বশী।

তাঁর কথায়, ‘এটা বিজ্ঞাপনী ব্র্যান্ডের তরফ থেকে দেওয়া এক মৌলিক চিত্রনাট্য এবং তাদেরই বক্তব্য। বিজ্ঞাপনে পাত্র বাছাইয়ে ব্যবসায়ী, অভিনেতা, খেলোয়াড় অনেকের কথাই তুলে আনা হয়েছে। যাদের কেউ কেউ খাটো ছিল এবং অনেক কারণে তারা পছন্দের নন। যেজন্য ম্যাট্রিমোনি সাইটের সাহায্যে যোগ্য পাত্র খুঁজে দেওয়ার কথা বলা হয়েছে। এই যে বিজ্ঞাপনের গল্প– সেটি কাউকে উদ্দেশ করে তৈরি তুলে ধরা হয়নি। এছাড়া সচেতনভাবেই কাজটি করা। কারণ আমি জানি, ‘আমার কথার কী প্রভাব পড়তে পারে, বিশেষ করে কোনো ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হিসেবে।’

Facebook Comments Box

Posted ২:২৩ অপরাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com