শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শো টাইম মিউজিকের বছরের প্রথম জাকজমকপূর্ন নৌ বিহার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ মে ২০২৩   |   প্রিন্ট   |   362 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শো টাইম মিউজিকের বছরের প্রথম জাকজমকপূর্ন নৌ বিহার অনুষ্ঠিত

 

শো টাইম মিউজিক আয়োজিত বছরের প্রথম রিভার কুরুজ অনুষ্ঠিত হলো রোববার ২৮ মে। ২০২৩ সালের প্রথম এই সামার কুরুজ ফিতা কেটে উদ্বোধন করেন কমিউনিটি একটিভিস্ট দুলাল বেহুদু। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোল্ডেন এজ হোম কেয়ারের কর্ণধার ও সাপ্তাহিক আজকাল পত্রিকার সম্পাদক শাহ নেওয়াজ। রিভার ক্রুজের প্রধান স্পন্সর ছিলেন বিশিষ্ঠ রিয়েলেটর আজিম উদ্দীন। রোববার সন্ধ্যা ৭টায় স্কাইলাইন প্রিন্সেস কুইন্সের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা থেকে যাত্রা শুরু করে। স্ট্যাচু অব লিবার্টি ঘুরে রাত ১১টায় তা আবার ফিরে আসে ওয়ার্ল্ড ফেয়ার মেরিনায়।


৪ ঘন্টাব্যাপী রিভারক্রুজে প্রায় ২ শতাধিক অতিথি অংশ নেয়। সংগীত পরিবেশনা, র‌্যাফেল ড্র ও ডিনার ছিল অতিথিদের আনন্দ বিনোদনের সংগী। শো টাইম মিউজিকের আলমগীর খান আলম নিজ হাতে অতিথিদের খাবার পরিবেশনা করেন। নিজে টেবিলে টেবিলে গিয়ে সকলের খোজ খবর নেন। প্রায় ৩ ঘন্টাব্যাপী সংগীত পরিবেশনায় অংশ নেন রিজিয়া পারভিন,দিনাত জাহান মুন্নী, রানু নেওয়াজ, কৃষœা তিথি,শামীম সিদ্দিকী, মোস্তফা অনিক রাজ,তাহমিনা মিম ও রেশমী মির্জা। প্রধান অতিথি শাহ নেওয়াজ সামার ক্রুজের উদ্বোধনকালে বলেন, আলমগীর খান আলম দীর্ঘদিন ধরে কমিউনিটির জনগোষ্ঠীকে চিত্ত বিনোদনের জন্য কাজ করে যাচ্ছেন। সামারের শুরুতে এ রিভার ক্রুজ রিক্রিয়েশনমূলক কর্মকান্ডেরই অংশ। ব্যস্ততা ও যান্ত্রিক জীবনে এ ধরনের আয়োজন আমাদের মননে প্রশান্তি এনে দেয়। এ ধরনের উদ্যোগের জন্য আলমকে অশেষ ধন্যবাদ।
রিভার ক্রুজে কমিউনিটির বিশিষ্ঠ ব্যক্তিবর্গও অংশ নেন। তাদের মধ্যে রয়েছেন ডা. সারওয়ারুল হাসান, আহসান হাবিব,ডা,কামরুল ইসলাম,আবু তালেব চান্দু,দুলাল মিয়া,ইশতিয়াক রুপু, রিমন ইসলাম,লায়ন সাইফুল ইসলাম ও বগুড়া জেলা সমিতির সভাপতি মোহাম্মদ আকন্দ।

 

Facebook Comments Box

Posted ৪:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com