শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসী স্বামীকে নিয়ে বাড়ি ফেরা হলো না জান্নাতুল ফেরদৌসের

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   87 বার পঠিত   |   পড়ুন মিনিটে

প্রবাসী স্বামীকে নিয়ে বাড়ি ফেরা হলো না জান্নাতুল ফেরদৌসের

প্রবাসী স্বামীকে বিমানবন্দর থেকে রিসিভ করে নিয়ে এসেও বাড়ি ফেরা হলো না জান্নাতুল ফেরদৌসের (৩৬)। সড়ক দুর্ঘটনায় মারা গেছেন জান্নাতুল ফেরদৌস।

শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার সংলগ্ন স্থানে তাদেরকে বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে চালক ইমাম হোসেন রিপন (২৩) মৃত্যুবরণ করে। এ ঘটনায় হাসপাতালে নেয়ার পর মারা যায় যাত্রী জান্নাতুল ফেরদৌস (৩৬)।

নিহত জান্নাতুল ফেরদৌস ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী। নিহত চালক ইমাম হোসেন রিপন নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের আবদুল মতিন বাবু মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বেলাল হোসেন নামে কুয়েত প্রবাসী ফেরৎ এক যাত্রীকে নিয়ে ঢাকা থেকে দাগনভুঞা উপজেলার সেবারহাট এলাকার গোবিন্দপুর গ্রামে যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালক ইমাম হোসেন রিপন নিহত হয়। এ সময় আহত হয়েছেন অন্তত ৭ যাত্রী। পরে পুলিশ তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে সেখানে জান্নাতুল ফেরদৌস মৃত্যুবরণ করেন। আহত সকল যাত্রীর অবস্থা আশংকাজনক বলে জানা যায়। 

ফেনী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া আহতরা ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

Facebook Comments Box

Posted ৩:২৮ অপরাহ্ণ | শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com