মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে দুর্বৃত্তের হামলায় আহত জাকির হোসেন খসরুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   182 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিউইয়র্কে দুর্বৃত্তের হামলায় আহত জাকির হোসেন খসরুর মৃত্যু

 

নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশি জাকির হোসেন খসরু দুর্বৃত্তের আঘাতে মারা গেলেন। গত শুক্রবার ৭ এপ্রিল জামাইকায় গাড়ি পার্কি এর বাক বিতন্ডায় ২ জন কৃষ্ণাঙ্গ তাকে মাথায় আঘাত করলে রাস্তায় লুটিয়ে পড়েন। মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরন হচ্ছিল। জামাইকা হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন ছিলেন। কিন্তু চিকিৎসকরা তাকে রক্ষা করতে পারেন নি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার ১১ এপ্রিল দুপুরে তিনি ইন্তেকাল করেন।

 

জাকির হোসেন খসরুর জন্মস্থান জামালপুর জেলায়। তার স্ত্রী শামিমা আকতার শিউলির জন্মস্থান শেরপুরে। জ্যামাইকার হিলসাইড এভিনিউ সংলগ্ন ১৬৮ স্ট্রিটে গত ৭ এপ্রিল বিকালে খসরুর ওপর হামলার ঘটনা ঘটে। খসরু তার ট্যাক্স প্রিপারার এর জন্য গাড়ি পার্কিং এর খালি স্পট ধরে রাখছিলেন। এমন সময় ২ জন কৃষ্ণাঙ্গ সেখানে গাড়ি রাখতে উদ্যত হয়। খসরু তাদেরকে জানায়, তার একজন বন্ধু গাড়ি নিয়ে আসছেন। তাই স্পটটি ধরে রাখা হয়েছে। এ কথা শুনে তারা ক্ষুব্ধ হয়ে খসরুর উপর হামলা চালায় ও গালাগালি শুরু করে। এক পর্যায়ে তারা খসরুর মাথায় আঘাত করে। খসরুকে হামলার ঘটনাটি শেরপুর জেলা সমিতির প্রধান উপদেষ্টা সাংবাদিক আবুল কাশেম নিশ্চিত করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা) পুলিশ খসরুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেনি। আবুল কাশেম প্রতিবেদককে বলেন, শুক্রবার খসরুর দেহ পাবার সম্ভানা রয়েছে। বাদ জুম্মা শুক্রবার জামাইকা মুসলিম সেন্টারে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এ ঘটনায় কুইন্স ডেমোক্র্যাটিক ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ মঈন চৌধুরী ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

 

 

 

Facebook Comments Box

Posted ২:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com