রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টরেন্টো ফোবানা কনভেনশন ২০২৩ কমিটি ঘোষনা

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ২১ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   282 বার পঠিত   |   পড়ুন মিনিটে

টরেন্টো ফোবানা কনভেনশন ২০২৩ কমিটি ঘোষনা
নর্থ আমেরিকা বাংলাদেশী কমিউনিটির সর্ববৃহৎ কনভেনশন ‘ফোবানা কনভেনশন’ আয়োজনের প্রস্তুতির লক্ষ্যে প্রস্তুতি সভার আয়োজন করা হয় গত ১৭ জুলাই।। প্রস্তুতি সভায় আগামী ২ ও ৩ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ফোবানা কনভেনশনের কনভেনশন কমিটি ঘোষণা করা হয়েছে।
ফোবানা কনভেনশন ২০২৩ইং’র চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে ও সাংবাদিক বাবলু চৌধুরীর সঞ্চালনায়অনুষ্ঠিত  সভায় বক্তব্য রাখেন ফোবানা কনভেনশন ২০২৩’র প্রধান উপদেষ্টা প্রবীণ সাংবাদিক নজরুল ইসলাম মিন্টো ও প্রধান পৃষ্টপোষক ইঞ্জিনিয়ার রেজাউর রহমান।
১৭ জুলাই সন্ধ্যা ৭টায় ড্যানফোর্থ এরিয়ার রেডহট রেষ্টুরেন্টে অনুষ্টিত এ প্রস্তুতি সভায় কনভেনশন ২০২৩ইং’র লক্ষ্য উদ্দেশ্যও প্রস্তুতি সংক্রান্ত বিষয় তুলে ধরেন কনভেনর আবুল আজাদ, চীফ কো-অর্ডিনেটর আহমেদ হোসেন ও মেম্বার সেক্রেটারী রিয়েলটর রিমন ইসলাম।
প্রস্তুতি সভায় আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ভোরের আলো পত্রিকার সম্পাদক ও কনভেনশন কমিটির উপদেষ্টা আহাদ খন্দকার, কনভেনশন কমিটির উপদেষ্টা রেশাদ চৌধুরী, কো-চেয়ারম্যান ফায়জুল করিম, কো-চেয়ারম্যান সিরাজুল ইসলাম, কো-কনভেনর আজম মিয়া। আরো বক্তব্য রাখেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম, লিটন আলী মাসুদ, সমাজ ও সাহিত্য কর্মী ফারজানা চৌধুরী বিন্দু, এনআরবি টিভির সিইও ও সাংবাদিক শহীদুল ইসলাম মিন্টু, রফিকুল ইসলাম বাবুল, জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী শরীফ, ব্যরিস্টার আরিফ হোসাইন, জেরিন ফারহানা খান, সংষ্কৃতিকর্মী ও উপস্থাপিকা অজন্তা চৌধুরী, মার্জিয়া হক, নাঈমা ফেরদৌসী, সাংবাদিক দীন ইসলাম, সাংবাদিক সঞ্জয় চাকী, সাংবাদিক আরিফ আহমেদ, সাংবাদিক জামাল আহমেদ, হীরা রহমান, কন্ঠশিল্পী শিরিন চৌধুরী, শামীম আহমেদ, সংষ্কৃতিকর্মী রিনিঝিনি, বনি আব্রাহাম, নাজমা হক, ফেরদৌসি সুলতানা, আফরোজা বেগম, রিনা বেগম, শারিফুল হক, এমডি হামিদ, শেখ আনোয়ার, মহিউদ্দিন মহি, মোস্তফা প্রমূখ।উপস্থিত ছিলেন, কনভেনশনের উপদেষ্টা আলীমুর হায়দারী বাবু, বনি আব্রাহাম, রিয়েলটর ফরহাদ আহমেদ মিশুসহ আরো অনেকে।
সভায় ইয়ুথ প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, সাইফুল্লাহ খালেদ, সুমন চৌধুরী, অলিউর রহমান লিমন, কাজী রাসেল, বান-কান ইয়ুথ অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক সৈকত ইসলাম, রাশেদ সারোয়ার, সিফাত, জুয়েল, তুষার, কাজী রাফাউল সামিন প্রমূখ।
প্রস্তুতি সভায়- ফোবানা কনভেনশন ২০২৩ইং’র কনভেনশন কমিটির প্রধান উপদেষ্টা, উপদেষ্টা, প্রধান পৃষ্টপোষক, চেয়ারম্যান, কো-চেয়ারম্যান, কনভেনর, কো-কনভেনর, চীফ কো-অর্ডিনেটর, কো-অর্ডিনেটর ও মেম্বার সেক্রেটারী ও এসিসট্যান্ট মেম্বার সেক্রেটারীদের নাম ঘোষনা করা হয়।( প্রেস বিজ্ঞপ্তি)
Facebook Comments Box

Posted ১০:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com