শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাবজ্জীবন সাজা মাথায় নিয়েও মাদক কারবার চালিয়ে যাচ্ছিলেন আহাদ

অপরাধ ডেস্ক   |   শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   100 বার পঠিত   |   পড়ুন মিনিটে

যাবজ্জীবন সাজা মাথায় নিয়েও মাদক কারবার চালিয়ে যাচ্ছিলেন আহাদ

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক কারবারি আবদুল আহাদ ওরফে লিমন ওরফে ভিপি লিমনকে দীর্ঘ সাত বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব-২। আজ শুক্রবার গাজীপুরের কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তার এড়াতে আহাদ বেশভূষা পাল্টে কখনও রাজমিস্ত্রি, আবার কখনও অটোরিকশা চালক হিসেবে কাজ করে আসছিল। আর এসবের আড়ালেই সে চালিয়ে যাচ্ছিল মাদকের কারবার।

র‌্যাব-২ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (গণমাধ্যম) ফজলুল হক জানান, ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হয় আব্দুল আহাদ। পরে তার বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। ওই মামলায় দুই বছর কারাগারে থেকে আহাদ জামিনে বের হয়। এরপর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর এড়িয়ে বিভিন্ন ছদ্মবেশে আত্মগোপনে থেকে মাদক কারবার চালিয়ে যায়। তদন্তের পর তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা। বিচারিক কার্যক্রম শেষে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন এবং গ্রেপ্তারি পরোয়ানা ইস্যু করেন।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গোয়েন্দা নজরদারির এক পর্যায়ে আহাদের অবস্থানের তথ্য পায় র‌্যাব। এরপর আজ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আহাদ মাদক কারবারে নিজের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় আরও তিনটি মাদক মামলা রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গাইবান্ধার পলাশবাড়ী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Facebook Comments Box

Posted ১০:৫৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com