শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি দেখতে পাকিস্তানে আইসিসির দল

খেলা ডেস্ক   |   বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   24 বার পঠিত   |   পড়ুন মিনিটে

চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি দেখতে পাকিস্তানে আইসিসির দল

পাকিস্তানে আগামী ফেব্রুয়ারিতে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর বসার কথা। আট দল নিয়ে আসর আয়োজন করতে জোর প্রস্তুতি চালাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। স্টেডিয়ামগুলো সংস্কারের কাজ হাতে নেওয়া হয়েছে। কাজ কতদূর এগোল তা দেখতে মঙ্গলবার আইসিসির চার সদস্যের একটি প্রতিনিধি দলের পাকিস্তান আসার কথা ছিল।

আইসিসির পাঁচ সদস্যের প্রতিনিধি দল চারদিন পাকিস্তানে থেকে দেশটির চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনের প্রস্তুতি সম্পর্কে পরিষ্কার ধারণা নিতে চায়। প্রতিনিধি দল স্টেডিয়াম, অনুশীলনের সুযোগ-সুবিধা ও হোটেল ব্যবস্থাপনা খুটিয়ে দেখবে। হোটেল ব্যবস্থাপনা দলের সঙ্গেও প্রয়োজনীয় সকল সুযোগ-সুবিধার বিষয়ে কথা বলবে।

সংবাদ মাধ্যম ক্রিকবাজ দাবি করেছে, আইসিসির প্রতিনিধি দল করাচি থেকে তাদের পরিদর্শন শুরু করবে। ইসলামাবাদ, লাহোর হয়ে দুবাই ফিরে যাবে। এর আগে আইসিসির নিরাপত্তা দল, ইভেন্ট ব্যবস্থাপনা দল ও পিচ পরামর্শকরা পাকিস্তান সফর করেছেন।

চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য স্টেডিয়াম উন্নয়নের কাজ করছে পিসিবি। কিন্তু সেপ্টেম্বরের মাঝামাঝি পর্যন্ত কাজ পরিকল্পনা মতো এগোয়নি। বিষয়টি নিয়ে পিসিবির মুখপাত্র বলেছেন, ‘স্টেডিয়াম উন্নয়নের কাজ দ্রুত এগোচ্ছে এবং সময়ের মধ্যে কাজ শেষ হওয়ার ব্যাপারে বোর্ড আত্মবিশ্বাসী।’

চ্যাম্পিয়ন্স ট্রফি ১৯ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে। ওই হিসেবে পাঁচ মাস সময় আছে পিসিবির হাতে। কিন্তু এখনও পাকিস্তান সফরে ভারত দল পাঠাবে কিনা তা চূড়ান্ত করা হয়নি। ভারত পাকিস্তানে না আসলে চ্যাম্পিয়ন্স ট্রফির ফরম্যাট বদলে হাইব্রিড পদ্ধতিতে হতে পারে। ভারতীয় বোর্ডের দিক থেকে ম্যাচগুলো নিরপেক্ষ ভেন্যুতে খেলার প্রস্তাব করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৩:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com