বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের সেরা একাদশে নেই কোনো বাংলাদেশি

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১৪ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   358 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বিশ্বকাপের সেরা একাদশে নেই কোনো বাংলাদেশি

ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের মাধ্যমে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা নেমেছে গতকাল রোববার। এরই মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশ ঘোষণা করেছে আইসিসি। ১১ জনের চারজনই চ্যাম্পিয়ন দল ইংল্যান্ডের।

রানার্সআপ পাকিস্তানের দু’জন, ভারতের দু’জন এবং নিউজিল্যান্ড, জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা থেকে একজন করে জায়গা পেয়েছেন সেরা একাদশে। দ্বাদশ খেলোয়াড় হিসেবে রয়েছেন ভারতের হার্দিক পান্ডিয়া। যদিও ঘোষিত সেরা দলে সুযোগ হয়নি বাংলাদেশের কোনো ক্রিকেটারের।

আইসিসির সেরা একাদশে আছেন ইংল্যান্ডকে দ্বিতীয় বিশ্বকাপ জেতানো অধিনায়ক, উইকেটকিপার বাটলার। সঙ্গে তার সতীর্থ অ্যালেক্স হেলস, পেসার স্যাম কারান ও মার্ক উড। নিউ জিল্যান্ডের তারকা গ্লেন ফিলিপস, টুর্নামেন্টের শীর্ষ ব্যাটসম্যান ভারতের বিরাট কোহলি, পাকিস্তানের বাঁহাতি পেসার শাহীন শাহ আফ্রিদি ও জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা জায়গা করে নিয়েছেন আসরের সেরা একাদশে। দক্ষিণ আফ্রিকা থেকে শুধুমাত্র আনরিখ নরকিয়া এই দলে। দ্বাদশ খেলোয়াড় হিসেবে নাম আছে ভারতের হার্দিক পান্ডিয়ার।

আইসিসির চোখে টুর্নামেন্ট সেরা দল: অ্যালেক্স হেলস, জস বাটলার, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, গ্লেন ফিলিপস, সিকান্দার রাজা, শাদাব খান, স্যাম কারান, আনরিখ নরকিয়া, মার্ক উড, শাহীন শাহ আফ্রিদি এবং হার্দিক পান্ডিয়া (দ্বাদশ খেলোয়াড়)।

Facebook Comments Box

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com