শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির নেতৃত্ব আর্জেন্টিনার গোল উৎসব

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   276 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মেসির নেতৃত্ব আর্জেন্টিনার গোল উৎসব

বিশ্বকাপের আগে নিজেদের ঝালাই করে নিতে আজ আব আমিরাতের বিপক্ষে মাঠে নামে আর্জেন্টিনা। আবুধাবির মোহাম্মদবিন জায়েদ স্টেডিয়ামে স্বাগতিক আরব আমিরাতের বিপক্ষে ৫-০ গোলে জয় পেয়েছে বিশ্বকাপের সুপার ফেবারিটরা।

প্রথমার্ধেই জোড়া গোল করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। বাকি দুই গোলের একটি করে করেছেন লিওনেল মেসি এবং হুলিয়ান আলভারেজ। দ্বিতীয়ার্ধে আরো একটি গোল করেন হোয়াকিন কোররেয়া।

হালকা ইনজুরি সমস্যা ছিল ডি মারিয়ার। দেখার ছিল তিনি মাঠে নামতে পারেন কি না। তাকে মাঠে নামানো হলেও আজকেরপ্রস্তুতি ম্যাচের স্কোয়াডেই রাখা হয়নি পাওলো দিবালাকে।

আরব আমিরাতের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ হলেও, খেলতে নেমেছেন মেসি, তাতে তো আর দর্শকরা ঘরে বসে থাকতেপারে না। মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে স্টেডিয়াম।

ম্যাচের ১৮তম মিনিটেই গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন হুলিয়ান আলভারেজ। লিওনেল মেসির কাছ থেকে বল পেয়েইবক্সের মধ্যভাগ থেকে ডান পায়ের দুর্দান্ত এক শটে আরব আমিরাতের জালে বল জড়ান আলভারেজ।

২৫তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন ডি মারিয়া। বক্সের মধ্যেই মার্কোস আকুনার কাছ থেকে বল পান তিনি। ডিফেন্ডার এবংগোলরক্ষককে কাটিয়ে বাম পায়ের আলতো ছোঁয়ায় বলটি জালে জড়িয়ে দেন তিনি। ৩৬ মিনিটে আবারও গোল। এবারও গোলকরেন ডি মারিয়া। অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের কাছ থেকে বল পেয়ে একদম ছোট বক্সের ভেতর থেকে বামপায়ের শটে গোলকরেন এই জুভেন্টাস তারকা। ৪৪ মিনিটে গোল করেন লিওনেল মেসি। অ্রাঞ্জেল ডি মারিয়ার পাস থেকে বল পান তিনি। বক্সের ভেতরে বলটি নিয়ে গিয়ে ডানপায়ের শট নেন মেসি। ৪-০ ব্যবধান নিয়েই প্রথমার্ধের বিরতিতে যায় আর্জেন্টিনা। ম্যাচের ৬০ মিনিটে আর্জেন্টিনার হয়ে ৫মগোল করেন কোররেয়া। এই জয়ে নিজেদের অপরাজেয় যাত্রা ৩৬ ম্যাচে নিয়ে গেল আর্জেন্টিনা। ইতালির সবচেয়ে বেশি টানা৩৭ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ছোঁয়ার আরও কাছে পৌঁছে গেল দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

কাতার বিশ্বকাপের আগে এটিই ছিল আর্জেন্টিনার শেষ প্রস্তুতিমূলক ম্যাচ। আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচদিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবেন মেসিরা।

Facebook Comments Box

Posted ২:২০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com