রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব-ইমরুলে মোহামেডানের বড় জয়

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ০৮ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   222 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সাকিব-ইমরুলে মোহামেডানের বড় জয়

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার সিটি ক্লাবের মুখোমুখি হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সাভারে বিকেএসপির মাঠে টস জিতে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়ে সাকিব আল হাসান-ইমরুল কায়েসের দল। আগে ব্যাট করে ইমরুলের সেঞ্চুরি, মাহমুদউল্লাহ ও মাহিদুলের ঝড়ো ইনিংসের পর সাকিবের ব্যাটে ৭ উইকেটে ৩৪৮ রান করে ঐতিহ্যবাহী ক্লাবটি। জবাবে সিটির ইনিংস থামে ৭ উইকেটে ২৪৭ রানে। এর সুবাদে ১০১ রানের জয় পায় ইমরুল কায়েসের নেতৃত্বাধীন দল।

ব্যাট হাতে রান পেয়ে বল হাতেও সফল ছিলেন সাকিব। সিটি ক্লাবের বিপক্ষে বল হাতে দলের হয়ে প্রথম শিকারই ছিল সাকিবের। ফেরান সিটির ওপেনার জয়রাজ শেখকে। দ্বিতীয় ইনিংসে বল হাতে নেওয়া সাকিব মোট ১০ ওভার বল করে ৩৬ রান খরচায় ১ মেডেনসহ ১ উইকেট নেন।

এর আগে মোহামেডানের হয়ে আজ সাত নম্বরে নামেন সাকিব, ইনিংসের ৪৪তম ওভারে। চার ছক্কার ফুলঝুরিতে ১৬২.৫০ স্ট্রাইক রেটে ১৬ বলে ২৬ রান করেন সাকিব। রায়ান রাফসানের স্পিনে ফেরার আগের ইনিংসটি সাকিব সাজিয়েছেন ২ চার ও ১ ছয়ের সৌজন্যে।

সাকিব নামার আগে মোহামেডানের রানের চাকা সচল রাখেন অধিনায়ক ইমরুল কায়েস। ৪৪তম ওভারে ১২১ বলে ১১৪ রানে স্বেচ্ছা অবসর নেন তিনি। ইনিংসটিতে ১০টি চারের সঙ্গে ছিল ৩টি ছয়। লিস্ট এ ক্যারিয়ারে এটি তার ১২তম সেঞ্চুরি। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদের ৫৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৭১ রান ছিল অসাধারণ। মাহিদুল ইসলাম অঙ্কন ৫২ বলে ২ চার ও ৪ ছয়ে ৬৫ রান করেন।

Facebook Comments Box

Posted ১১:৪৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com