শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মার্টিনেল্লির আগ্রাসনের কাছে হেরে গেছেন ফিরমিনো

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   271 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মার্টিনেল্লির আগ্রাসনের কাছে হেরে গেছেন ফিরমিনো

কোচ তিতে সোমবার কাতার বিশ্বকাপের দল ঘোষণা করবেন জানাই ছিল। তিনি দল ঘোষণা করেই যেন বিশ্বকাপের বাজনা বাজিয়ে দিয়েছেন। দল ঘোষণার সময় টিভির সামনে বসে ছিলেন রিচার্লিসন, ব্রুনো গিমারেজ, পেদ্রোরা।

দলে জায়গা নিশ্চিত জেনেও টিভিতে চোখ ছিল নেইমারের। ছেলের সঙ্গে বসে যখন খেলোয়াড়দের নাম শুনছিলেন তখন হঠাৎ করে বিস্ময়ে চোখটা একটু মোটা করলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা। তিনি বিশ্বকাপ দলে আর্সেনালের ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্টিনেল্লির নাম শুনে একটু অবাক হলেন।

এরপর নিজের নাম ঘোষণা হতেই ছেলের সঙ্গে ছোট্ট করে উদযাপন করলেন নেইমার। ব্রাজিলের ২৬ জনের বিশ্বকাপ দলে চমক হলো বুড়ো দানি আলভেস জায়গা পেয়েছেন। অভিজ্ঞ রর্বাতো ফিরমিনোকে বাদ দিয়ে তরুণ লেফট উইঙ্গার মার্টিনেল্লিকে ডেকেছেন কোচ।

কেন মার্টিনেল্লি দলে ওই ব্যাখ্যায় ব্রাজিল কোচ তিতে আর্সেনাল ফরোয়ার্ডের আগ্রাসনের কথা বলেছেন, ‘আমরা মার্টিনেল্লির আক্রমণাত্মক মানসিকতা পছন্দ করি। প্রিমিয়ার লিগের টেবিলে শীর্ষে থাকা দল আর্সেনালের অন্যতম খেলোয়াড় সে। ওয়ান ভার্সেন ওয়ানে সে খুবই ভালো। খুব দ্রুতগতির এবং পজিশন নিতে পারে। শীর্ষ পর্যায়ে নিয়মিত খেলছে।’

মার্টিনেল্লি চলতি মৌসুমে লিগে ১৩ ম্যাচে ৫ গোল করেছেন। ব্রাজিলের হয়ে তিন ম্যাচ খেলে গোলের দেখা পাননি তিনি। ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যমের মতে, লেফট উইঙ্গে রিয়াল মাদ্রিদ উইঙ্গার ভিনিসিয়াসের বিকল্প হিসেবে নেওয়া হয়েছে মার্টিনেল্লিকে। তিতের দলে স্ট্রাইকার হিসেবে জেসুস, পেদ্রো এবং রিচার্লি থাকায় ফিরমিনো বাদ পড়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com