শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমিতো মেসির পাগলঃপরীমনি

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   237 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আমিতো মেসির পাগলঃপরীমনি

মেসির ভক্ত পরীমনি

রাজ-পরীমনির ছেলে রাজ্যের বয়স ৪ মাস পার হচ্ছে। ছেলেকে নিয়ে প্রথম ঢাকার বাইরে ভ্রমণ করছেন এই চিত্রনায়িকা। ২৩ নভেম্বর ছেলে, স্বামী ও শাশুড়িকে নিয়ে ঢাকার অদূরে গাজীপুরের একটি নিরিবিলি অবকাশ যাপন কেন্দ্রে চলে যান। এক সপ্তাহ ধরে সেখানে একান্তই সময় কাটাচ্ছেন তাঁরা।
গত বছরও ঠিক এই সময়েই একই জায়গায় ঘুরতে গিয়েছিলেন রাজ-পরী দম্পতি। তবে সেবার সঙ্গীর দলে ছিলেন শুধুই দুজনে। এবারের অবকাশ যাপনে দলে সদস্যসংখ্যা বেড়েছে।
হালকা শীতের আমেজে সময়টা দারুণ কাটছে জানিয়ে পরীমনি বলেন, ‘ঠিক একই সময় গত বছর রাজের সঙ্গে এখানে এসেছিলাম। সেবার রাজ্যকে পেটে করে এসেছিলাম, এবার কোলে করে এনেছি। সঙ্গে শাশুড়ি মা–ও আছেন। খুব ভালো সময় কাটছে আমাদের।’

এদিকে অন্যদের মতো চিত্রনায়িকা পরীমনির মনেও উন্মাদনা ছড়িয়েছে এবারের বিশ্বকাপ ফুটবল। আর্জেন্টিনার কট্টর সমর্থক এই নায়িকা। স্বামী অভিনেতা রাজ ব্রাজিলের সমর্থক হলেও আর্জেন্টিনার খেলার দিন পরীকে উৎসাহ জোগাতে আর্জেন্টিনার জার্সি পরে একসঙ্গে খেলা দেখতে বসে যান তাঁরা।

ব্রাজিল সমর্থক হয়ে আর্জেন্টিনার জার্সি গায়ে রাজের খেলা দেখা প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমি তো মেসির পাগল। আমাকে খুশি করতে রাজও আর্জেন্টিনার জার্সি গায়ে খেলা দেখে। কিন্তু খেলা দেখতে বসে রাজ যেভাবে টিপ্পনী কাটে আমাকে, খেলায় হারার চেয়ে বেশি কষ্ট লাগে।’

 

Facebook Comments Box

Posted ৩:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com