মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাফেলোতে বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ারের অফিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০১ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   165 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বাফেলোতে বাংলা সিডিপ্যাপ ও অ্যালেগ্রা হোম কেয়ারের অফিস উদ্বোধন

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ার ইনক্ এর বাফেলো অফিসের কার্যক্রম। ৩১৭৮ বেইলি এভিনিউতে বর্ণিল আয়োজনে উদ্বোধন হলো নতুন “কাচারিঘর।” প্রতিষ্ঠানের কর্ণধার ও নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির প্রথম হোম কেয়ার উদ্যোক্তা, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, গ্লোাবাল পিস অ্যামব্যাসেডর স্যার ড. আবু জাফর মাহমুদ স্থানীয় গণ্যমান্য ও বিশিষ্টজনকে সঙ্গে নিয়ে শনিবার ৩০ ডিসেম্বর  কাচারি ঘরের দরজা উন্মোচন করেন। এ সময় তিনি বলেন, হোম কেয়ার পেশা আমার কাছে ইবাদতের সমতুল্য। এই সেবাকে ইবাদত হিসেবে নিয়ে বাংলাদেশি কমিউনিটিতে তা প্রথম শুরু করেছিলাম। তার এখন ব্যাপক বিস্তর হয়েছে। নিউইয়র্কে হাজার হাজার বাংলাদেশি রাষ্ট্রীয় এই সেবা গ্রহন করছেন। এই সেবা পরিধি বাড়িয়ে তা বাফেলোতে নিয়ে এলাম। এই সেবার জন্য কাচারি ঘর আপনাদের জন্য উন্মুক্ত থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ড. জাফর মাহমুদকে ফুলের তোড়া দিয়ে বরন করে নেন ড. জুবায়দুর রহমান,ওসমান গনি, আনোয়ার হোসেন,মুক্তাদির বিল্লাহ,জহির উদ্দীন,মোশাররফ হোসেন,আজিম উদ্দীন,সানা উল্লাহ,মোহাম্মদ আলী,নাইমা সুলতানা ও শিফা।
অনুষ্ঠানে বাংলা সিডিপ্যাপ সার্ভিসেস ও অ্যালেগ্রা হোম কেয়ার ইনক্ এর বাফেলো অফিসকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ড. জুবায়দুর রহমান, হাফেজ মাহবুব, হাফেজ মোহাম্মদ তামিম, তাজুল ইসলাম, শহিদ সদ্বিপী, মোস্তফা কামাল,এবাদুল্লাহ,এডভোকেট কামাল উদ্দীন,মো: সেলিম, আবুল বাশার,আতাউর রহমান, ওয়াজি উল্লাহ, প্রবাস টিভির কর্ণধার সাংবাদিক সোহেল মাহমুদ ও জাফরুল ইসলাম জুয়েল।

Facebook Comments Box

Posted ১:৫২ পূর্বাহ্ণ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com