শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দেড় ঘণ্টায় আ.লীগের ১৯০ মনোনয়ন ফরম বিক্রি

রাজনীতি ডেস্ক   |   শনিবার, ১৮ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   113 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দেড় ঘণ্টায় আ.লীগের ১৯০ মনোনয়ন ফরম বিক্রি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিক্রির প্রথম দেড় ঘণ্টায় প্রায় ১৯০টি ফরম বিক্রি হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতি দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম আনুষ্ঠানিক শুরু করলেও বেলা ১১টার পর থেকেই দলীয় প্রার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। দলের প্রথম মনোনয়ন ফরমটি শেখ হাসিনা সংগ্রহ করেছেন।

সরেজমিনে দেখা যায়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন সংগ্রহ করে বের হয়ে যাওয়ার পর মনোনয়নপ্রত্যার্শীদের ভিড় দেখা যায়। এসময় ব্যাপক চাপ পড়ে নেতাকর্মীদের। মিছিল নিয়ে প্রার্থীরা মনোনয়ন ফরম কিনতে কার্যালয়ে প্রবেশ করেন। আবার অনেক মনোনয়নপ্রত্যাশী ও নেতাকর্মীরা ঢাকঢোল বাজিয়ে নৌকা নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আসছেন। কেন্দ্রীয় কার্যালয় ও আশপাশের এলাকা আওয়ামী লীগের নেতাকর্মীদের পদচারণায় এখন মুখরিত। দলীয় কার্যালয়ের পাশাপাশি আশপাশের এলাকা চলে যায় নেতাকর্মীদের দখলে।

জানা গেছে, আওয়ামী লীগের প্রথম মনোনয়ন ফরম শেখ হাসিনার পক্ষ থেকে গোপালগঞ্জ-৩ আসনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ আলী খান ও সাধারণ সম্পাদক বিএম সাহাবউদ্দিন আজম। এরপর কেন্দ্রীয় নেতারাও দলীয় মনোনয়ন ফরম কিনেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিভাগ ৫১টা, চট্টগ্রাম বিভাগে ৪০টা, সিলেট বিভাগ ১১টা, ময়মনসিংহ বিভাগ ১৫টা, বরিশাল বিভাগে ১১টা, খুলনা বিভাগে ২২টা, রংপুর বিভাগ ১৭টা, রাজশাহী বিভাগ ২৩টা দলীয় মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:২১ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com