শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 বিজয় দিবস উপলক্ষ্যে মহানগর বিএনপি (উওর) এর আয়োজনে  ব্রঙ্কসে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   434 বার পঠিত   |   পড়ুন মিনিটে

 বিজয় দিবস উপলক্ষ্যে মহানগর বিএনপি (উওর) এর আয়োজনে  ব্রঙ্কসে আলোচনা সভা
 বিজয় দিবস উপলক্ষ্যে মহানগর বিএনপি (উওর) এর আয়োজনে  ব্রঙ্কসে আলোচনা সভা মুক্তিযাদ্ধা সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্টিত হয়।  নিউইয়র্ক মহানগর (উত্তর)এর আহবায়ক জনাব আহবাব চৌধুরী খোকনের সভাপতিত্বে
ও যুগ্ন সদস্য সচিব কামরুল হাসান ও আহবায়ক কমিটির সদস্য শাহ্ কামাল উদ্দীনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির প্রাক্তন সাধারন সম্পাদক মোস্তফা কামাল
পাশা বাবুল। বিশেষ অতিথি গোলাম শাহিন ফারুক ,মুক্তিযাদ্ধা আবুল মনসুর কমান্ডার , যুক্তরাষ্ট্র বিএনপির প্রাক্তন যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক শাহিন,নিউইয়র্ক স্টেট বিএনপির আহবায়ক ওলিউল্লাহ আতিকুর রহমান,নিউইয়র্ক মহানগর বিএনপি (দক্ষিন)এর আহবায়ক হাবিবুর রহমান সেলিম রেজা , মুক্তিযোদ্ধা মশিউর রহমান, নিউইয়র্ক স্টেট বিএনপির যুগ্ম আহবায়ক  বদরুল হক আজাদ, নিউইয়র্ক মহানগর বিএনপি(দক্ষিন) সদস্য সচিব বদিউল আলম, নিউইয়র্ক স্টেট বিএনপির সিনিয়ার সদস্য ভিপি জসীম উদ্দিন ।
বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মহানগর উওর বিএনপির যুগ্ন আহবায়ক এজি এম জাহাঙ্গীর হোসেন,নিউইয়র্ক মহানগর (উওর)এর যুগ্ন আহবায়ক ও বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক ইমরান শাহ রন, সিনিয়র সদস্য ডঃ নুরুল আমিন পলাশ, জাফর তালুকদার যুগ্ম আহবায়ক শরিফুল খালিসদার  যুগ্ন আহবায়ক সৈয়দ গৌছুল হোসেন,যুগ্ন আহবায়ক মানিক আহমদ,নিউইয়র্ক মহানগর বিএনপির সদস্য , মোঃ আলী রেজা, ইমতিয়াজ আহমেদ বেলাল, জিয়াউল আহমদ জামিল, নিউইয়র্ক মহানগর দক্ষিনের সদস্য মোঃ সুলায়মান,মৎস্যজীবী দল যুগ্ন আহবায়ক কেন্দ্রীয় কমিটি সুলতান মাহমুদ উল্লাস,নিউইয়র্ক,যুবদল নেতা আমানত হোসেন আমান, বিজয় দিবস উদযাপন কমিটির প্রধান সমন্বয়কারী আনোয়ারুল আলম ভূইয়া, বিএনপি নেতা মঈন উদ্দীন নটু,মমতাজ উদ্দীন, মোঃ আলী মিলন,দুলাল রহমান,কাওসার হোসেন, তোজাম্মেল হক,ফয়েজ আহমদ,ফরিদ উদ্দীন সরকার,মোহাম্মদ ইউসুফ আলী, মোঃ এম মাসুম,মোঃ হাফিজুর রহমান, আলী আশরাফ ভূইয়া,মোঃ ফুল মিয়া, আবু বক্কর সিদ্দিক,শরিফ হোসেন নীরব, শামীম মিয়া, রেজাউল করিম,নজরুল ইসলাম চৌধুরী প্রমুখ।
মুক্তিযাদ্ধা সম্মাননা গ্রহন করেন মেজর মোঃ হাবিবুর রহমান,মোঃ সামছুল হক, ফজলুর রহমান চৌধুরী,দেলওয়ার হোসেন পাটওয়ারি, মনির হোসেন,আব্দুল হালিম মুন্সী,মোঃ নুরুল ইসলাম,মোঃ আব্দুল জলিল,মেজর মনজুর আহমেদ, আল ইমরানও মোঃ মশিউর রহমান প্রমুখ ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মস্তোফা কামাল পাশা বাবুল বলেন এই নিশি রাতের সরকার সারা দেশকে এখন মৃত্যু উপত্যক্ষায় পরিণত করেছে। দেশে আইনের শাসন নেই,মানবাধিকার নেই।এই অবস্থায় দেশনায়ক তারেক রহমান দেশ পুনঃগঠনের যে ডাক দিয়েছেন তাতে সকলকে জাপিয়ে পড়ে এই সরকারকে ক্ষমতাচ্যুত করে জনগনের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্টা করতে হবে ।
বিশেষ অতিথি বীর মুক্তিযুদ্ধা আবুল মনসুর কমান্ডার বলেন এমন একটি বাংলাদেশকে দেখার জন্য আমরা সেদিন যুদ্ধ করিন। এই সরকার মানুষের স্বপ্ন সাধ ধ্বংস করে দিয়েছে
এই অবস্থায় আরেকটি মুক্তিযুদ্ধের সময় এসেছে।
সভাপতি আহবাব চৌধুরী খোকন তার সমাপনি বক্তব্যে বলেন কাগজ কলমে ১৬ ডিসেম্বর স্বাধীনতা দিবস টিকই পালন করা হচ্ছে কিন্তু জনমনে এই দিবসেটিকে আজকের সৈরাচারী সরকার প্রশ্নবিদ্ধ করে তুলেছে। কারন যে স্বাধীনতা মানুষকে গোলামীর শিকল থেকে মুক্ত করে স্বাধীনভাবে বাঁচার স্বপ্ন দেখায় সেই স্বপ্নকে নিশীরাতের ভোট চোর মাফিয়ারা গুম, খুন আর ভয়ানক এক দুঃস্বপ্নে পরিনত করেছে।
অনুষ্টানে দেশাত্ববোধক সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী তানিয়া, আফজাল হোসেন ও আমানত  হোসন আমান। নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুর্বে  বাংলাদেশের আগামীর সুর্য রাষ্ট্র নায়ক তারেক রহমান গনতন্ত্রের মা তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সহ সকল রাজবন্ধিদের মুক্তি সুস্হতা ও দীর্গায়ূ কামনা করে এবং নিউইয়র্ক মহানগর(উওর)বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুর রহিম,সদস্য সচিব ফয়েজ চৌধুরী, সদস্য মোঃ লিয়াকত আলীর সুস্হতা কামনায় দোয়া পরিচালনা  করেন বিএনপির নেতা মমতাজ উদ্দীন।
Facebook Comments Box

Posted ৩:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com