বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেম ও প্রতিশোধের গল্পে রুনা খান

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   125 বার পঠিত   |   পড়ুন মিনিটে

প্রেম ও প্রতিশোধের গল্পে রুনা খান

ওয়েব দুনিয়ায় ব্যস্ততা বেড়েই চলেছে মডেল ও অভিনেত্রী রুনা খানের। সম্প্রতি ‘শোধ’ নামে নতুন আরেকটি ওয়েব ছবিতে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত এ অভিনেত্রী; যেখানে দুই রকম চেহারায় ফ্রেমবন্দি হয়েছেন তিনি। এরই মধ্যে গাজীপুর ও মানিকগঞ্জের বেশ কয়েকটি স্থানে ছবির শুটিং করা হয়েছে।

পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। পাশাপাশি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন এই নির্মাতা। রুনা খান জানান, প্রেম ও প্রতিশোধের গল্প নিয়ে ছবিটি নির্মিত হচ্ছে। যেখানে তাঁকে দর্শক দুটি ভিন্ন রূপে দেখার সুযোগ পাবেন। অভিনেত্রীর কথায়, “একই ছবিতে দুই রূপে নিজেকে তুলে ধরা চ্যালেঞ্জিং একটি কাজ।

এক রূপে আমি গ্রামের গৃহবধূ, অন্য রূপে শহুরে আধুনিক নারী– এমন দুটি চরিত্র পর্দায় বাস্তব করে তুলে ধরা মোটেও সহজ নয়। এরপরও চ্যালেঞ্জ নিয়ে কাজ করেছি, যাতে অভিনয়ে নিজেকে ভেঙে আরও নতুনভাবে তুলে ধরা যায়। অন্যদিকে ‘শোধ’-এর গল্পে যেমন বাঁকবদল আছে, তেমনি চরিত্রে আছে চেনাজানা মানুষের ছায়া; যা দর্শক মনে ছাপ ফেলবে বলেই আশা করছি।”

এদিকে কিছুদিন আগে রুনা খান অভিনয় করেছেন মাসুদ পথিক পরিচালিত ‘বক’ ছবিতে। এটি নির্মিত হয়েছে কবি জীবনানন্দ দাশের ‘আট বছর আগের একদিন’ কবিতা অবলম্বনে। যেখানে তুলে ধরা হয়েছে, সুরুজ নামে এক বক শিকারি ও তাঁর স্ত্রী সাবিতার প্রকৃতিঘেঁষা জীবনদর্শন। মেঘনা নদীর লালপুর চানপুর চরে ছবির দৃশ্য ধারণ করা হয়েছে। ছবিটি নিয়ে দারুণ আশার কথা শুনিয়েছেন রুনা খান।

এর আগে এই অভিনেত্রী আলোচনায় এসেছিলেন কৌশিক শংকর দাস পরিচালিত ‘দাফন’ ও গৌতম কৌরী নির্মিত ‘আন্তঃনগর’ ওয়েব ছবিতে অভিনয় করে। ওয়েব দুনিয়ার বাইরেও টিভি নাটক, টেলিছবি ও সিনেমায় নিয়মিত কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। পাশাপাশি মঞ্চেও অভিনয় করে কুড়িয়েছেন দর্শক প্রশংসা।

Facebook Comments Box

Posted ৫:১৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com