মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পিকে’ ছবির সেই নগ্ন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন আমির খান

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   20 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘পিকে’ ছবির  সেই নগ্ন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন আমির খান

রেললাইনে দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেতা আমির খান। তার শরীরে একটি সুতাও নেই। পুরোনো মডেলের একটি রেডিও দিয়ে লজ্জাস্থান ঢেকে রেখেছেন। ‘পিকে’ সিনেমার পোস্টারে এমন লুকে দেখা যায় আমির খানকে।

রাজকুমার হিরানি নির্মিত ‘পিকে’ সিনেমা ২০১৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে সুপারডুপার হিট হয়। সিনেমা মুক্তির আগে প্রকাশিত হয় আমিরের পোস্টারটি। তারপর দারুণ আলোচনায় উঠে আসেন আমির। সমালোচনাও কম সইতে হয়নি তাকে। কিন্তু এই নগ্ন দৃশ্যটির শুটিং কীভাবে করেছিলেন আমির? কপিল শর্মার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে হাজির হয়ে এ বিষয়ে কথা বলেছেন আমির খান।

শুটিংয়ের স্মৃতিচারণ করে আমির খান বলেন, “শুটিংয়ের দিন শর্টস পরে রেডিও নিয়ে বের হই। রাজু (রাজকুমার হিরানি) বলেছিলেন, ‘সেটে কোনো মুঠোফোন রাখা যাবে না।’ সবার ফোনই নিয়ে নেওয়া হয়েছিল। দৃশ্যটিতে আমি দৌড়াতে শুরু করি। যতক্ষণ হাঁটছিলাম, ততক্ষণ ঠিকই ছিল। কিন্তু যখনই দৌড়াতে শুরু করি…(হাসি)।”

শটটি দিতে গিয়ে অনেক সমস্যার মুখোমুখি হয়েছিলেন আমির খান। তা জানিয়ে তিনি বলেন, “যখন আমি দৌড়াতে শুরু করি, তখন আমার শর্টস খুলে যায়। কারণ এটি টেপ দিয়ে আটকানো ছিল। শট দিতে গিয়ে অনেক সমস্যার মুখোমুখি হয়েছি। আমি অনেক জোরে দৌড়ানোর চেষ্টা করেছি। কিন্তু পারিনি। কয়েকবার চেষ্টা করার পর আমি রাজুকে বলি, ‘এটা (শর্টস) খুলে দাও।’ আমি নিখুঁত শট দিতে চেয়েছিলাম। এজন্য সবাইকে ক্যামেরার পেছনে যেতে বলে এবং দৌড়াতে শুরু করি।”

‘নগ্ন হয়ে সেটে হাঁটতে আমি অভ্যস্ত নই। তাই এটি খুব বিদঘুটে লাগছিল। কাজটি করতে গিয়ে আমি উদ্বিগ্ন ছিলাম। কারণ সবাই এটি দেখবে। আমি খুব বিব্রত ছিলাম।’ বলেন আমির খান।

‘পিকে’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, বোমান ইরানি প্রমুখ। ২০১৪ সালে ‘পিকে’ মুক্তির পর বলিউড বক্স অফিসে ঝড় তুলেছিলেন আমির ও হিরানি জুটি।

Facebook Comments Box

Posted ১১:৫৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com