শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার কর্মী সভায় এইবারে বাজেট রাজনৈতিক বাজেট জনকল্যাণমুখী ও স্বার্থ বিরোধী

অর্থনীতি ডেস্ক   |   মঙ্গলবার, ২০ জুন ২০২৩   |   প্রিন্ট   |   148 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার কর্মী সভায় এইবারে বাজেট রাজনৈতিক বাজেট জনকল্যাণমুখী ও স্বার্থ বিরোধী

গত ১৫ই জুন রোজ রবিবার সন্ধ্যা ৮ ঘটিকায় এস্টোরিয়াস্থ হ্যালো বাংলাদেশ রেষ্টুরেন্ট মিলনায়তনে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে বর্তমান সরকারের প্রকাশিত বাজেট ও বর্তমান দেশের পরিস্থতির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় জাপার সভাপতি হাজী আবদুর রহমান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য লিয়াকত আলী বীর বিক্রম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা গিয়াস মজুমদার, উপদেষ্টা ব্রেগিডিয়ার (অবঃ) মোহাম্মদ নাসির পিএস।

আরো বক্তব্য রাখেন জাপার সিনিয়র সহ সভাপতি জসিম চৌধুরী, সহ সভাপতি এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলমা কবির জহির, সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, প্রচার সম্পাদক মীর জাকির, মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন আকতার, যুব সম্পাদক শফি আলম, সদস্য আজিজ চৌধুরী জুটি, মহিলা পার্টির সভানেত্রী কামরুন্নেছা বেগম, সাহেদা আকতার প্রমুখ।।

বর্তমান সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, এটি বার বার প্রমাণ হয়েছে। যেকটি সিটি কর্পোরেশন নির্বাচন সম্পূর্ণ হয়েছে, সাধারণ মানুষের ধারনা কোন নির্বাচনই সঠিকভাবে হয়নি। বিভিন্ন এজেন্সীল লোকজন ব্যবহার করে নির্বাচনে মানুষের মাঝে ভীতি সৃষ্টি করা হচ্ছে। সরকারী দলের লোকজন প্রতিদ্বন্ধী প্রার্থীর পক্ষে প্রশাসন কাজ করে। মুক্তিযুদ্ধের পক্ষ আর মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি নামেও বিভাজন চলছে। দেশের মানুষ হাজার বছর ধরে মুক্তির জন্য সংগ্রাম করেছে, সেই সংগ্রামে আমরা বিজয়ী হয়ে স্বাধীনতা পেয়েছি। স্বাধীনতা পেলেও আমরা মুক্তি পাইনি। আবার স্বাধীনতার পক্ষ ও বিপক্ষ শক্তি নামেও বিভাজন করা হচ্ছে।

২০২৩ সালের বাজেট রাজনৈতিক ও বড় লোকের বাজেট। এই বাজেটে গরীব ও মধ্যবর্তী মানুষের কোন কল্যাণে বা উপকার হবে না। গরীব থাকবে বড় লোক আরো বড়লোক হবে। জনগণের মাথার উপরে ঋণের বোঝা রেখে দেশে উন্নয়ন করা যায় না। ব্যবসায়ী সুবিধা ভোগ করবে, আমরা জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা থেকে মানুষের সুবিধা এবং দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য বিশেষ অনুরোধ রহিল। সারা দেশে বিদ্যুৎ লোডসেটিং মানুষ অসহায় গরমে। বিদ্যুৎ লোডসেটিং থেকে জনগণের মুক্তিদিন।

Facebook Comments Box

Posted ১:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com