শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপচয় নয়, জনকল্যাণে অর্থ ব্যয় করে সরকার

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   290 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অপচয় নয়, জনকল্যাণে অর্থ ব্যয় করে সরকার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের কল্যাণেই রিজার্ভের টাকা ব্যয় হয়েছে। জনগণ ও দেশের জন্যই এই টাকা ব্যয় হয়েছে। আওয়ামী লীগ সরকার এক টাকাও অপচয় করেনি। আজ শনিবার (১২ই নভেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের উদ্বোধনের সময় এসব কথা বলেন প্রধানমন্ত্রী। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী এ নির্মাণকাজের উদ্বোধন করেন।

শেখ হাসিনা বলেন, বিএনপির সময় রিজার্ভের ঘাটতি ছিল, তাদের সময়ের ২ দশমিক ৯ বিলিয়ন রিজার্ভ আওয়ামী লীগ ৪৮ বিলিয়ন ডলারে উন্নিত করে। রিজার্ভের টাকা কেউ তুলে নিয়ে যায়নি। বিএনপি এমনটা ভাবতে পারে, কারণ মানিলন্ডারিং তাদের অভ্যাস। চুরি করে অর্থ সম্পদ বানিয়েছে বিএনপি নেতারা। রিজার্ভ নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ‘বর্তমান সরকার দেশের মানুষের জন্য দায়বদ্ধতা নিয়ে কাজ করছে। আমরা ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করার জন্য কাজ করে যাচ্ছি’।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিং। এসময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তা এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১১:৩২ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com