শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

কখনো আত্মসমর্পণ করবো না: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক   |   সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   36 বার পঠিত   |   পড়ুন মিনিটে

কখনো আত্মসমর্পণ করবো না: ট্রাম্প

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় গলফ মাঠের কাছে গুলির ঘটনার পর সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি নিরাপদে আছেন, ভালো আছেন। কিছুই তাকে দমাতে পারবে না। তিনি কখনো আত্মসমর্পণ করবেন না।

আগামী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্পের এই বিবৃতি প্রকাশ করেছে তার প্রচার শিবির। খবর বিবিসির

ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচ এলাকায় স্থানীয় সময় রোববার বেলা দেড়টার দিকে নিজের গলফ মাঠে খেলছিলেন ট্রাম্প। তখন গুলির ঘটনা ঘটে। পরে বন্দুকসহ সন্দেহভাজন একজনকে আটক করা হয়। যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থা এফবিআই ধারণা করছে, ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে।

গলফ মাঠের কাছে গুলির পরপরই ঘটনাটি জানায় ট্রাম্পের প্রচার শিবির। এক বিবৃতিতে তারা বলে, মাঠে ট্রাম্প যেখানে অবস্থান করছিলেন, তার কাছাকাছি গুলি চালানো হয়। তবে তিনি নিরাপদে আছেন। এরপরে সমর্থকদের উদ্দেশে ট্রাম্পের বিবৃতি প্রকাশ করে তার প্রচার শিবির।

বিবৃতিতে ট্রাম্প বলেন, তার কাছাকাছি স্থানে গুলি চালানো হয়েছে। তবে গুজব নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আগে বলতে চান, তিনি নিরাপদ ও ভালো আছেন।

ট্রাম্প আরও বলেন, কিছুই তাকে দমাতে পারবে না। তিনি কখনো আত্মসমর্পণ করবেন না। তাকে সমর্থনের জন্য তিনি সব সময় তার সমর্থকদের ভালোবেসে যাবেন।

আগামী ৫ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্প।

গত ১৩ জুলাই পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেওয়ার সময় ট্রাম্পের ওপর গুলি চালানো হয়েছিল। সে সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। গুলিতে কানে আঘাত পেয়েছিলেন তিনি।

রোববার গুলির ঘটনার পর যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট ও নির্বাচনে ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস একটি বিবৃতি দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া বিবৃতিতে কমলা বলেছেন, ট্রাম্প নিরাপদে আছেন জেনে তিনি খুশি। আমেরিকায় সহিংসতার কোনো স্থান নেই।

Facebook Comments Box

Posted ৩:১০ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com