শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বন্যার্তদের জন্য তহবিল সংগ্রহে কানাডায় কনসার্ট ১৪ সেপ্টেম্বর

প্রবাস ডেস্ক   |   সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   50 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বন্যার্তদের জন্য তহবিল সংগ্রহে কানাডায় কনসার্ট ১৪ সেপ্টেম্বর

বাংলাদেশের বন্যার্তদের সহায়তায় অর্থসংগ্রহ করতে কনসার্টের আয়োজন করেছে কানাডা টরেন্টোর বিভিন্ন ব্যান্ড দলগুলো। আগামী ১৪ সেপ্টেম্বর ৪৯ ফলস্টিড এভিনিউর সেন্টপ্যাট্টিক সেকেন্ডারি স্কুল মিলনায়তনে এই কনসার্ট অনুষ্ঠিত হবে।

রোববার সন্ধ্যায় টরেন্টোর বাংলা টাউন ডেনফোর্থের উন্দাল রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজকরা কনসার্টের বিস্তারিত তুলে ধরেন। টিকিট বিক্রির সমুদয় অর্থ বাংলাদেশে বন্যা উপদ্রুতদের সহায়তায় পাঠানো হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

আয়োজকরা জানান, শিল্পী হিসেবে দেশ এবং দেশের জনগণের প্রতি অঙ্গীকারের কারণেই তারা সম্মিলিতভাবে এই কনসার্টের আয়োজন করেছে। এই মহৎ উদ্যোগে অংশগ্রহণকারী সব শিল্পী ও যন্ত্রশিল্পীরা বিনা পারিশ্রমিকে অংশ নিচ্ছেন।

ড্যানফোর্থ সাউন্ড তাদের সাউন্ড সিস্টেম সম্পূর্ণ বিনামূল্যে সরবরাহ ও নিয়ন্ত্রণ করবেন। এছাড়া হলভাড়া এবং আনুষঙ্গিক সব খরচ বহন করবেন আয়োজক সংগঠনের কর্মকর্তারা।

আয়োজকরা জানিয়েছেন, কনসার্টের জন্য ২০ ডলার টিকেট নির্ধারণ করা হলেও যে কেউ চাইলে বেশি মূল্য দিতে পারেন কিংবা কনসার্টের মাধ্যমে অনুদান দিতে পারেন।

কনসার্টে উইনিংস খ্যাত চন্দন অ্যান্ড ফ্রেন্ডস, ফিডব্যাকের লুমিন, ব্যান্ড গ্রুপ আশিকুজ্জামান টুলুর দ্যা অ্যাশেস, যান্ত্রিক, ঝড়, মানুষ ও ব্যান্ড ফোর অংশ নেবে।

আয়োজকদের মধ্যে রয়েছে বাংলাদেশ ব্যান্ডস অ্যাসোসিয়েশন অব কানাডা, মিক্সট্যাপ, পরম্পরা কানাডা, আমেকিন এন্টারটেইনমেন্ট, এমএনসি এন্টারটেইনমেন্ট, রেড অ্যান্ট মিডিয়া, বাংলাদেশ রকফেস্ট ইনক, ম্যাক এন্টারটেইনমেন্ট, শেহনাই এন্টারটেইনমেন্ট, সাউন্ড অব মিউজিক, তানিশা এন্টারটেইনমেন্ট, আনন্দধারা পারফিউমিং আর্টস ইনক, আমাদের উঠোন, বিডি সোর্সিং ইনক, টেস্ট অব বাংলাদেশ ও বিডিসিএন।

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য তুলে ধরেন রিকো। অন্যান্যের মধ্যে শিল্পী চন্দন, লুমিন, টিপু, রিয়াদ, সবুজ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকরা কনসার্টের টিকেটে কিনে এবং অনুদান নিয়ে বাংলাদেশের বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৪:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com