শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

‘এমার্জেন্সি’ নিয়ে আবারও বিপাকে কঙ্গনা, এল আদালতের নোটিশ

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   18 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘এমার্জেন্সি’ নিয়ে আবারও বিপাকে কঙ্গনা, এল আদালতের নোটিশ

কঙ্গনা রনৌতের ‘এমার্জেন্সি’ সিনেমা নিয়ে একের পর এক ঘটনা ঘটে চলেছে। এবার ছবি নিয়ে আরও বিপাকে অভিনেত্রী। কঙ্গনাকে নোটিশ পাঠিয়েছে চণ্ডীগড়ের জেলা আদালত। আইনজীবী রবিন্দর সিং বাসসির অভিযোগের ভিত্তিতেই এই নোটিশ পাঠানো হয়েছে। যিনি আবার সেখানকার ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের প্রাক্তন প্রেসিডেন্ট।

রবিন্দরের অভিযোগ, কঙ্গনার ‘এমার্জেন্সি’ ছবি শিখ সম্প্রদায়ের জন্য অপমানজনক। এই সম্প্রদায় সম্পর্কে ভুল তথ্য তুলে ধরা হয়েছে। এর ভিত্তিতেই তিনি মামলা নথিভূক্ত করার আর্জি জানিয়েছেন। আর সে কারণেই কঙ্গনাকে নোটিশ পাঠানো হয়েছে বলে খবর। আগামী ৫ ডিসেম্বর এই বিষয় নিয়ে ফের আলোচনা করা হবে বলেই আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে। এমন পরিস্থিতিতে অভিনেত্রীর ছবির মুক্তি নিয়ে ফের অনিশ্চয়তা তৈরি হতে পারে বলেও মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, কঙ্গনার ‘এমার্জেন্সি’ নিয়ে এর আগেও শিখ সম্প্রদায়ের পক্ষ থেকে আপত্তি তোলা হয়েছে। ছবিটিকে নিষিদ্ধ করার দাবি জানানো হয়েছিল ‘শিরোমনি গুরুদ্বারা প্রবন্ধক কমিটি’র তরফে। অস্ট্রেলিয়া শিখ কাউন্সিলের পক্ষ থেকেও জানানো হয়েছিল লিখিত অভিযোগ। শিরোমণি অকালি দলও প্রবল আপত্তি জানায় ছবি নিয়ে। সেন্সর বোর্ডের হস্তক্ষেপ দাবি করে আদালতে মামলাও করা হয়েছিল। তবে জল্পনা, সেন্সর বোর্ডের ছাড়পত্র কঙ্গনার ছবি পেয়েছে।

গত ৬ সেপ্টেম্বর সিনেমা হলে ‘এমার্জেন্সি’ রিলিজ হওয়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। ছবির নতুন মুক্তির দিন এখনও জানানো হয়নি। তবে বিতর্ককে পাত্তা না দিয়ে নিজের মতো করে প্রচার চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।

Facebook Comments Box

Posted ৩:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com