সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ড. সিদ্দিকের বিরুদ্ধে নালিশঃ প্রধানমন্ত্রীর বিরক্ত প্রকাশ বাপ্পার ওপর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   124 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ড. সিদ্দিকের বিরুদ্ধে নালিশঃ প্রধানমন্ত্রীর বিরক্ত প্রকাশ  বাপ্পার ওপর

প্রধানমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময়কালেও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতারা অভিযোগের ক্ষতিয়ান তুলে ধররেন। কিন্তু আমলে নেননি শেখ হাসিনা। তিনি অভিযোগকারিকে বলেন, নোটিশ খাবার কাজ করলেতো নোটিশ পাবেই। ভালো কাজ করলে নিশ্চয়ই নোটিশ খাবে না। ঘটনাটি ঘটে গণভবনে গত ১৬ জানুয়ারি। বিভিন্ন দেশের প্রবাসী আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা বিনিময় করছিলেন। এ পর্যায়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিন্দোল কাদির বাপ্পা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বর্তমান সভাপতি ডঃ সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে নালিশ করলে প্রধানমন্ত্রী তাকে ধমক দেন।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন এমন একজন আওয়ামী লীগ নেতা প্রতিবেদককে বলেন, প্রধানমন্ত্রী বিভিন্ন দেশ থেকে আগত আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহন করছিলেন । এমন সময় বাপ্পা বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান আমাকেসহ নিজাম চৌধুরী ও ফজলুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন । যা অবৈধ। তখন শেখ হাসিনা বিরক্ত প্রকাশ করে বলেন, নোটিশের কাজ করেছ তাই নোটিশ দিয়েছে। এমন ঘটনায় বিশ্বের অন্যান্য দেশ থেকে অনুষ্ঠানে যোগদানকারী আওয়ামী লীগ নেতারা বাপ্পার সমালোচনা করেন।

ডঃ সিদ্দিকুর রহমান এ ঘটনার সত্যতা প্রতিবেদকের কাছে স্বীকার করেছেন।তবে হিন্দোল কাদির বাপ্পার বক্তব্য নেয়ার চেষ্টা করে পাওয়া যায়নি।

Facebook Comments Box

Posted ৮:৩৯ অপরাহ্ণ | রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com