শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা রিজেন্সিতে কাবাব কার্নিভ্যাল

অর্থনীতি ডেস্ক   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   59 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ঢাকা রিজেন্সিতে কাবাব কার্নিভ্যাল

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট প্রতি বছর শীতের শুরুতে কাবাব কার্নিভ্যালের আয়োজন করেছে তার সিগনেচার রুফটপ রেস্তোরাঁ গ্রিল অন দ্য স্কাইলাইনে।

এই ফুরফুরে আরামদায়ক আবহাওয়া উপভোগ করতে এই আয়োজন শুরু হয় প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট, গ্রিল অন দ্য স্কাইলাইনে বার-বি-কিউ উৎসব খাবারের মনোমুগ্ধকর সুগন্ধের মাধ্যমে অবিস্মরণীয় স্মৃতি তৈরি করার প্রতিশ্রুতি দেয়।

ঢাকার স্কাইলাইনের মনোমুগ্ধকর পরিবেশ এবং মনোরম দৃশ্যের জন্য বিখ্যাত এই রেস্টুরেন্টটি বার-বি-কিউয়ের জন্য উপযুক্ত জায়গা। ম্যারিনেট করা মাংস থেকে শুরু করে গ্রিলড শাকসবজি- প্রতিটি প্লেটের জন্য কিছু না কিছু আছে।

এর ইভেন্টে একটি বৈচিত্র্যময় মেনু থাকবে, যাতে মাংসপ্রেমীরা এবং নিরামিষাশীরা উভয়েই তাদের বার-বি-কিউ ফিয়েস্তা উপভোগ করতে পারবে। এর মূল্য শুরু ১৫৫০ টাকা থেকে শুরু। সঙ্গে তাজা, সুস্বাদু মাংস এবং সামুদ্রিক খাবার সাইড ডিশ হিসেবে তো থাকছেই।

গ্রিলের উপর মাংসের ঝিলিক এবং সবজির সুগন্ধি এমন এক পরিবেশ তৈরি করে, যা খাবারের মতোই মনোরম। রসালো কাবাব, টিক্কা, নিখুঁতভাবে গ্রিল করা চিকেন, এবং গরুর মাংসের স্টেক ছাড়াও আছে কয়েকটি প্ল্যাটার অফার। যা অতিথিদের মুহূর্ত আরও উপভোগ্য করে তুলবে।

ব্যাকগ্রাউন্ড মিউজিক, চিত্তাকর্ষক আলো ও পরিবেশ খাবারের অভিজ্ঞতাকে পরিপূরক করবে। সোশ্যাল গ্যাদারিংয়ের জন্য এটি একটি উপযুক্ত জায়গা হিসেবে সমাদৃত হয়েছে।

Facebook Comments Box

Posted ১২:২৮ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com