রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্থনৈতিক মুক্তিতে কাজ করছে এনআরবিসি ব্যাংক

অর্থনীতি ডেস্ক   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   45 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অর্থনৈতিক মুক্তিতে কাজ করছে এনআরবিসি ব্যাংক

নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি, গ্রামের মানুষের ভাগ্য উন্নয়নে অর্থায়ন করছে এনআরবিসি ব্যাংক। মানুষের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়া হচ্ছে। মহান বিজয় দিবসের আলোচনায় এসব কথা বলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল।

রোববার (১৭ ডিসেম্বর) গুলশান শাখার মিটিং রুমে এ আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। এতে ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক মোহাম্মদ আদনান ইমাম, এফসিসিএ, এ কে এম মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ অলিউর রহমান, লকিয়ত উল্লাহ, এএম সাইদুর রহমান, বিকল্প পরিচালক ডা. কুতুবুদ্দিন, স্বতন্ত্র পরিচালক এয়ার চিফ মার্শাল (অব.) আবু এসরার, ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া উপস্থিত ছিলেন।

পারভেজ তমাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল স্বাধীন সোনার বাংলা গড়া। তিনি রাজনৈতিক স্বাধীনতা দিয়ে গেলেও অর্থনৈতিক মুক্তির কাজটি শেষ করতে পারেননি। বঙ্গবন্ধুর সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে এনআরবিসি ব্যাংক।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য, বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা এবং দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন এনআরবিসি ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শাহ মোহাম্মদ ওয়ালী উল্লাহ।

Facebook Comments Box

Posted ১২:৩৩ অপরাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com