রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদের ইত্যাদিতে তাসনিয়া ফারিণের গান, সঙ্গে তাহসান

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   34 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ঈদের ইত্যাদিতে তাসনিয়া ফারিণের গান, সঙ্গে তাহসান

হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির ঈদ আয়োজনে বরাবরই বিশেষ চমক থাকে সংগীতকে ঘিরে। ঈদের এই অনুষ্ঠানের গানগুলোর কথা, সুর, শিল্পী নির্বাচন ও চিত্রায়ণ বেশ ব্যতিক্রমী হয়। তারই ধারাবাহিকতায় এবারও ঈদের ইত্যাদিতে শিল্পী নির্বাচনে রয়েছে ভিন্নতা।

এবারের অনুষ্ঠানে একটি গানে কণ্ঠ দিয়েছেন দুই ভুবনের দুই তারকা সংগীতশিল্পী তাহসান খান ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এবারই প্রথম টেলিভিশনে গান গাইবেন ফারিণ।

ফারিণ বলন, ‘ইত্যাদি ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। আমার প্রিয় অনুষ্ঠানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে ভিন্ন ধরনের গান। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি।’

ফারিণ-তাহসানের গানে কাজ করার পাশাপাশি সংগীতশিল্পী ইমরান নিজেও ইত্যাদির এই পর্বে একটি গান গেয়েছেন। এটাই ইত্যাদিতে তার নিজের গাওয়া প্রথম গান। এই গান গাওয়া নিয়ে ইমরান বলেন, ‘ইত্যাদি অনুষ্ঠানের জন্য প্রথম গান গাইতে পেরে খুব ভালো লাগছে। আমার কাছে ইত্যাদি একটি আবেগের নাম। স্বপ্ন দেখতাম, একদিন ইত্যাদিতে গান করব। তখন ইত্যাদিতে একটা গান গাওয়ার সুযোগ পেলেই হিট হয় যেতো শিল্পীরা। আমার জন্য এটি বিরাট ব্যাপার। ইত্যাদি আমার জন্য একটি অনুপ্রেরণা, আবেগ। ইত্যাদিতে গাইতে পেরে আমার স্বপ্ন পূরণ হল।’

প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। বরাবরের মতো এবারও ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

Facebook Comments Box

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com