রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লেবার ডে উইকেন্ডে ম্যারিয়ট লার্গোডিয়া প্লাজা হোটেলে ফোবানার ৩৮তম সম্মেলন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   106 বার পঠিত   |   পড়ুন মিনিটে

লেবার ডে উইকেন্ডে ম্যারিয়ট লার্গোডিয়া প্লাজা হোটেলে ফোবানার ৩৮তম সম্মেলন

৩০ আগষ্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত লেবার ডে উইকেন্ডে নিউইয়র্কের ম্যারিয়ট লার্গোডিয়া প্লাজা হোটেলে অনুষ্ঠিত হবে ফোবানার ৩৮তম সম্মেলন। গত মঙ্গলবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনের চেয়ারম্যান গিয়াস আহমেদ এ ঘোষণা দেন। তিনি বলেন, এবারের সম্মেলনে আমেরিকা বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে (এবিসিসিআই) হোস্ট হিসাবে পুরস্কৃত করা হয়েছে। সম্মেলনের হোস্ট কমিটির কনভেনর ঘোষণা করা হয়েছে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক আসেফ বারী টুটুলকে।


সংবাদ সম্মেলনে কানাডা থেকে আগত আবু যোবায়ের দারা বলেন, এই ফোবানা নিয়ে আমরা কাজ করেছি মোহাম্মদ হোসেন খান, আতিকুর রহমান সালু , আলী ইমাম শিকদার ও ড. শাহজাহান মাহমুদের সাথে। কেন জানি দিনদিন আমরা বিচ্ছিন্ন হয়ে পড়ছি। এটা ঠিক না। ফোবানা সঠিকভাবে চলছে না। আমাদের একসাথে কাজ করতে হবে। ঐক্যের স্বার্থে আমি যেকোন কাজ করতে পারি। আজকেও শাহ নেওয়াজের সাথে আমার কথা হয়েছে। আমি সবাইকে এক পতাকার নীচে আসার আহবান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ান আজিম, আসেফ বারী টুটুল, কিউ জামান, খন্দকার ফরহাদ, ফাহাদ সোলায়মান, ওয়াহিদ কাজী এলিন, সৈয়দ এনায়েত আলী, আহসান হাবিব, ফারহানা চৌধুরী, রুমি, রিজিয়া পারভীন ও কৃষ্ণা  তিথি।

Facebook Comments Box

Posted ২:২৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com