রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শপথ নিলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ফোরামের র্কাযকরী পরিষদ

প্রবাস ডেস্ক   |   বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   26 বার পঠিত   |   পড়ুন মিনিটে

শপথ নিলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ফোরামের র্কাযকরী পরিষদ

ভাবগাম্ভীর্য আর আনন্দ-উদ্দীপনার মধ্য দিয়ে গ্রেটার ওয়াশিংটন ডিসিস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ফোরাম ইনক ২০২৪-২৫ এর কার্যকরী পরিষদের শপথগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) ভার্জিনিয়ার এনানডেলস্থ ম্যাসন ডিস্ট্রিক্ট গভর্নমেন্ট সেন্টারে নয় সদস্যের এই কার্যকর কমিটির শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও ভয়েস অব আমেরিকার সিনিয়র সাংবাদিক আনিস আহমেদ প্রধান নির্বাচন কমিশনার হিসেবে শপথ বাক্য পাঠ করান।

এবারের নির্বাচনে মাহসাদুল আলম রূপম সভাপতি ও সোহানা সোনালী সিদ্দিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া নির্বাচিত অন্যান্যরা হলেন কানিজ জাফরিন – সহ-সভাপতি, মোহাম্মদ জাভেদ চৌধুরী – সহ-সাধারণ সম্পাদক, ইসকাত আলম -অর্থ সম্পাদক, মিলড্রেড থমাস গনসালভেজ – প্রচার, প্রকাশনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক।

নির্বাহী সদস্যরা হলেন – সামসুল আনোয়ার জামাল, মোহাম্মদ বদরুল আলম ভূঁইয়া ও মীর নাজিউর রহমান নিক্সন।

অনুষ্ঠানে উত্তরীয় পরিয়ে নতুন কমিটিকে বরণ ও পুরাতন কমিটিকে বিদায় জানানো হয়। এছাড়া, এই প্রথমবারের মত একটি সুন্দর নির্বাচন পরিচালনার জন্য ফোরামের পক্ষ থেকে তিন নির্বাচন কমিশনার – আনিস আহমেদ, মোহাম্মদ আলম ও ড. তারিক আজিমকে ধন্যবাদ জানানোর পাশাপাশি বিশেষ সম্মাননা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

নতুন সভাপতি মাহসাদুল আলম রূপম ফোরামের সদস্যদের মাঝে শক্তিশালী নেটওয়ার্ক গড়ে তোলা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অভিবাসী ছাত্রছাত্রীদের সহযোগিতা করা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশের সিইউ অ্যালামনাই এবং ইউএসএ-ভিত্তিক সকল সিইউ অ্যালামনাইদের সাথে যোগাযোগ জোরদার, রিসোর্স পয়েন্ট হিসেবে ফোরামের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ নতুন করে ডিজাইন করা, বছরব্যাপী প্রোগ্রাম ক্যালেন্ডার তৈরি, কমিউনিটি সার্ভিস প্রদান, পেশাগত উন্নয়নমূলক কর্মশালার আয়োজন ইত্যাদি কর্মসূচি তুলে ধরে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments Box

Posted ১১:০৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com