সোমবার ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বেবী নাজনীনের মায়ের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   76 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বেবী নাজনীনের মায়ের  স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত
জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীনের মা আবিদা মনসুরের মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি গত ১৭ এপ্রিল ঢাকায় মারা যান। গত ১৩ মে কুইন্স প্যালেসে আয়োজিত মিলাদ মাহফিলে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার পাশাপাশি বেবী নাজনীন, তার ভাইবোনসহ পুরো পরিবারের সদস্যরা যাতে মা হারানোর শোক সহ্য করতে পারেন, সেই দোয়া করেন। সেই সাথে আল্লাহ যাতে মরহুমা আবিদা মনসুরকে বেহেশত নসীব করেন, সেই জন্য প্রার্থনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের প্রধান ইমাম ও খতিব মাওলানা আবু জাফর বেগ।
দোয়া মাহফিল অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র বিএনপি, নিউইয়র্ক স্টেট বিএনপি, নিউইয়র্ক মহানগর বিএনপির নেতৃবৃন্দসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও নিউজার্সি, আটলান্টাসহ বিভিন্ন স্টেট থেকেও শুভানুধ্যায়ীরা অনুষ্ঠানে যোগ দেন।
 
অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন স্যার ড. আবু জাফর মাহমুদ,জিল্লুর রহমান জিল্লু, মিল্টন ভূঁইয়া, আব্দুল লতিফ সম্রাট, জসিম ভূঁইয়া, শরাফত হোসেন বাবু, আতাউর রহমান সেলিম রেজা, আতিকুল্লাহ মো. অলিউল্লাহ, আসিফ বারী টুটুল, মুনমুন হাসিনা বারী, শাহনেওয়াজ,  নার্গিস আহমেদ, , আহসান হাবীব, গিয়াস উদ্দিন, কাজী সাখাওয়াত আজম, ফখরুল ইসলাম দেলোয়ার, মরিয়ম মারিয়া, রিজিয়া পারভীন, ডা. শাহনাজ লিপি, রিপন মিয়া, ডা. মাসুদুর রহমান, জন ফাহিম, কাওসার প্রমুখ। কণ্ঠশিল্পী বেবী নাজনীন তার মায়ের প্রতি সম্মান জানানোর জন্য, তার মায়ের জন্য দোয়া কামনা করার জন্য অনুষ্ঠানে আগত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কঠিন এই সময়ে তার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানান।
 
অনুষ্ঠানে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বেবী নাজনীনের ভক্ত-অনুরাগীসহ পাঁচ শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের অতিথিরা বেবী নাজনীনের মা আবিদা মনসুরের জন্য দোয়া করায় তিনি সবার উদ্দেশ্যে বলেছেন, আমি সবার কাছে কৃতজ্ঞ। অতিথিরা এসেছেন, আমাকে সম্মানিত করেছেন এবং মায়ের জন্য দেয়া করেছেন। আমার মাকে সম্মান জানিয়েছেন, এ জন্য আমি অত্যন্ত সম্মানিতবোধ করছি।
Facebook Comments Box

Posted ১১:৩৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মে ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com